1. [email protected] : News room :
করোনায় খুলনার দুই হাসপাতালে মৃত্যু কমেছে - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

করোনায় খুলনার দুই হাসপাতালে মৃত্যু কমেছে

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, খুলনা


খুলনার দুইটি হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় চারজনের মৃত্যু হয়েছে।

বুধবার (০৪ আগস্ট) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে তিনজন ও শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘন্টায় তিনজনের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন, নগরীর খালিশপুর এলাকার লাইলী বেগম(৭৫), চুয়াডাঙ্গার জীবন নগর নারায়নপুরের জাহিদা(৪০) ও মাদারীপুর সদরের বাবুল হাওলাদার(৬৫)।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১২৩ জন। যার মধ্যে রেড জোনে ৪৭ জন, ইয়ালো জোনে ৪৫ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১১ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ২৭ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নগরীর সোনাডাঙ্গা এলাকার মমতাজ বেগম(৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩৯ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘন্টায় ৩ জন রোগী ভর্তি হয়। আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন একজন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে কোন রোগির মৃত্যু হয়নি। চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন। তার মধ্যে ১১ জন পুরুষ, আর ১৮ জন নারী। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৫ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন।

খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৬৫ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৯ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্তাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ইউনিটে কোন রোগির মৃত্যু হয়নি।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫৭ জন। আইসিইউতে রয়েছেন ৫ জন এবং এইচডিইউতে ৬ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৬ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ জন।


মেহেদী/খুলনা/হাবিবা

14Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর