1. [email protected] : News room :
করোনায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

করোনায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণ

  • আপডেটের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,খুলনা


করোনাভাইরাস প্রতিরোধে চলমান কঠোর লকডাউনে খুলনায় কর্মহীন হয়ে পড়া খালিশপুরের একশত ৫০ জন হকার, দলিত শ্রেণির দুইশত ব্যক্তি, ৫০ প্রতিবন্ধী, ৪৩ রেলওয়ে শ্রমিক, ৫৭ জন দিন মজুর ও গৃহকর্মীসহ মোট পাঁচশত ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্যসহায়তা বিতরণ করা হয়। খাদ্যসহায়তার মধ্যে ছিলো সাত কেজি চাল, দুই কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, তৈল ৫০০ গ্রাম ও একটি সাবান।

শনিবার (০৭ আগস্ট) দুপুরে রেলস্টেশন চত্বরে খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার এই খাদ্যসহায়তা বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, করোনায় দেশের মানুষ না খেয়ে থাকবে না। পর্যায়ক্রমে সকল অসহায় জনগোষ্ঠী খাদ্যসহায়তা পাবে। ৩৩৩ ফোন কলের মাধ্যমে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। তিনি বলেন, অযথা বাইরে বের হওয়া যাবে না। সবসময় মাস্ক পরিধান করতে হবে। নিজে নিরাপদে থাকতে হবে, পরিবারকেও নিরাপদে রাখতে হবে।

খাদ্যসহায়তা বিতরণে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, শ্রম দপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। খুলনার জেলা প্রশাসন এই খাদ্যসহায়তা বিতরণের আয়োজন করে।


মেহেদী/খুলনা/হাবিবা

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর