1. [email protected] : News room :
করোনায় অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জের তরুন উদ্যক্তা মাসুদ রানা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

করোনায় অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জের তরুন উদ্যক্তা মাসুদ রানা

  • আপডেটের সময় : রবিবার, ২৯ মার্চ, ২০২০

স্পেশাল করেসপন্ডেন্ট,লালসবুজের কণ্ঠ:
গোটা বিশ্ব এখন মহামারি করোনা আতঙ্কে স্তব্ধ। যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। সারাদেশের ন্যয় চাঁপাইনবাবগঞ্জে প্রায় সপ্তাহখানেক যাবৎস্তব্ধ হয়ে পড়েছে। বন্ধ হয়ে গেছে মানুষের জীবন সংগ্রাম। যে যার মত নিজেকে বাঁচাতে নিজ বাড়ীতে অবস্থান করছে। ফলে অতি মাত্রায় কষ্টে দিনপার করছেন এ জেলার সাধারন খেটে খাওয়া বেশিরভাগ মানুষ। তাদের জীবনমান কিছুটা হলেও স্বাভাবিক রাখতে ইতি মধ্যে সরকারের পক্ষ হতে নেয়া হচ্ছে বিভিন্ন পদক্ষেপ। ঠিক সে সময়তে প্রশাসনের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের তরুন উদ্যোক্তা ও মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

রোববার ভোরে ঘুম থেকে উঠে তার নিজ প্রতিষ্টানের উদ্যোগে পাঁচ লাখ টাকার অর্থ সহায়তা নিয়ে ছুটে গেলেন জেলার পাঁচ উপজেলায়। প্রথমে তিনি ভোলাহাট উপজেলা
প্রশাসনের সাথে দেখা করে করোনায় অসহায় মানুষদের কল্যানে ব্যয় করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে তুলে দেন নগদ এক লাখ টাকা।
সেখান হতে চলে যান গোমস্তাপুর উপজেলায়। সেখানে তিনি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার হাতে নগদ এক লাখ টাকা দিয়ে রওনা দেন নাচোলে। নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলাপ আলোচনার পর সেখানকার মানুষদের সহায়তার জন্য এক লাখ টাকা প্রদান করেন।


পরে তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সাথে সৌজন্য সাক্ষাত করে সদর উপজেলার কর্মহীন মানুষের কল্যানে আরও এক লাখ টাকার চেক প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) একে এম তাজকির উজ্জামান,মধুমতি সমাজ উন্নয়ন সংস্থার জেনারেল ম্যানেজার আসাদুল্লাহ আল কাইউম,সাংবাদিক তারেক রহমান প্রমূখ।


এসময় মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো.মাসুদ রানা জানান,অন্য দূর্যোগের চাইতে করোনার ভয়াবহতা ভীন্ন। তাই ব্যক্তি উদ্যোগে নিত্য প্রয়োজীয়ন জিনিস বিরতণ না করে সুষ্ট ও সুন্দরভাবে বন্টনের জন্য প্রশাসনের হাতে নগদ সহায়তা তুলে দেন। তিনি জানান,তার এমন সহযোগিতা চাঁপাইনবাবগঞ্জ বাসীর জন্য অব্যহত থাকবে।

1.7K+Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর