1. [email protected] : News room :
ওএসডি হলেন ব্রাহ্মণবাড়িয়ার সেই সিভিল সার্জন - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

ওএসডি হলেন ব্রাহ্মণবাড়িয়ার সেই সিভিল সার্জন

  • আপডেটের সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা:ব্রাহ্মণবাড়িয়ার সেই বহুল সমালোচিত সিভিল সার্জন মো. শাহ আলমকে ঢাকার মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করা হয়েছে। রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ওএসডি করা হয়।

তার স্থলে সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারি পরিচালক (ইন্ড্রাস্ট্রিয়াল হেলথ) ডাঃ মোহাম্মদ একরাম উল্লাহকে।

সারাদেশে করোনাভাইরাসের সতর্কতায় জনসমাগম, মাহফিল, সমাবেশ ও সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার৷ এই নিষেধাজ্ঞা অমান্য করে গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন শাহ আলম তার সরকারি বাসভবনে ঘটা করে তার মেয়ের বিয়ের আয়োজন করে। বিয়েতে দাওয়াত দেওয়া হয় সরকারি চিকিৎসকসহ প্রায় ৩০০জন অতিথিকে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ দেশের সকল গণমাধ্যমে সমালোচনার ঝড় উঠে।

এর আগে ইংরেজি বছরের প্রথম রাতে সরকারি হাসপাতালে বহিঃবিভাগের গেইট বন্ধ করে জমকালো অনুষ্ঠানে অংশগ্রহণ করে আতশবাজি ফুটিয়ে আলোচিত হন এ সিভিল সার্জন। অবশেষে ব্যাপক সমালোচনার মুখে তাকে ওএসডি করা হয়েছে।

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর