1. [email protected] : News room :
এরিক এরশাদের কান্নায় ভারী হাসপাতাল - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

এরিক এরশাদের কান্নায় ভারী হাসপাতাল

  • আপডেটের সময় : রবিবার, ১৪ জুলাই, ২০১৯

মহানগর সংবাদদাতা,ঢাকা:

বাবা জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে আর জড়িয়ে ধরতে পারবেন না ছেলে এরিক এরশাদ। বাবা চিরতরে চলে গেছেন না ফেরার দেশে। পড়ে রইল শুধুই স্মৃতি। ঘনিষ্টজনদের মতে, এরিক বাবাকে একটু বেশিই ভালোবাসতেন। বাবার মৃত্যুর খবর পেয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ছুঁটে যান এরিক। এসময় তার কান্নায় ভারী হয় সিএমএইচ।

জাপার মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাসহ অন্যরা এরিককে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই শান্ত হতে পারছিল না এরিক। অল্প বয়সের এরিককে এভাবে কাঁদতে দেখে উপস্থিত অন্যরাও কেঁদে ফেলেন।

এরিক কান্নাজড়িত কণ্ঠে তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, ‘আমার বাবা আর নেই, বাবা মারা গেছেন, কিছুতেই বিশ্বাস করতে পারছি না। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন বাবাকে বেহেশত দান করে।

রবিবার (১৪ জুলাই) সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ। তার বয়স হয়েছিল ৮৯ বছর। প্রায় ৮ মাস ধরে অসুস্থ ছিলেন তিনি।

গত ২৬ জুন এরশাদের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি ঘটে। ওই দিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। এর অগে ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এরশাদ। সংসদ ভোটের মাত্র ৩ দিন আগে ২৬ ডিসেম্বর দেশে ফিরলেও নির্বাচনি ক্যাম্পেইনে যোগ দেননি। এমনকি নিজের ভোটও দিতে যেতে পারেননি সাবেক এ রাষ্ট্রপতি। এরপর ২০ জানুয়ারি আবারও সিঙ্গাপুরে যান চিকিৎসা নিতে। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি। তবে তখনো কোনো রাজনৈতিক কর্মসূচিতে তাকে দেখা যায়নি। সংসদ অধিবেশনে মাত্র একদিনের জন্য হাজির হয়েছিলেন তাও হুইল চেয়ারে ভর করেই।

16Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর