1. [email protected] : News room :
এমপির ত্রাণ না পেয়ে ফিরে গেলেন ৩ শতাধিক নারী-পুরুষ - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

এমপির ত্রাণ না পেয়ে ফিরে গেলেন ৩ শতাধিক নারী-পুরুষ

  • আপডেটের সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী এলাকা জামালগঞ্জ, ধরমপাশা, মধ্যনগর ও তাহিরপুর উপজেলায় ত্রাণ বিতরণ করা হবে বলে ব্যাপক প্রচারনা চালান স্থানীয় নেতাকর্মীরা।

রোববার দুপুর ১২টায় ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি তাহিরপুর উপজেলা সদরে ত্রাণ বিতরণ করে দুপুর সোয়া একটায় উপজেলার অন্যতম বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাটে আসেন ত্রাণবিতরণ করতে।

প্রথমে তিনি স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে যান সেখানে ত্রাণ নিতে আসা লোকজনের ভিড় সামলাতে না পেরে ত্রাণ নিতে আসা লোকদের বাদাঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে যেতে বলেন নেতাকর্মীরা।

সরেজমিনে বিদ্যালয় মাঠে গিয়ে দেখা যায়, প্রায় চার শতাধিক নারী, পুরুষ ও শিশুরা লাইন করে দাঁড়িয়ে আছে ত্রাণের অপেক্ষায়।

কিছুক্ষণ পর এমপি রতন স্কুল মাঠে এসে কয়েকজনকে ত্রাণ দিয়ে চলে যান। এরপর ত্রাণ নিতে আসা লোকজনের মধ্যে শুরু হয় ত্রাণ নিয়ে কাড়াকাড়ি।

এ সময় কয়েকজন পুলিশ সদস্যকে পরিস্থিতি সামলাতে হিমশিম খেতে হয়েছে। পরিস্থিতি সামাল দিতে না পারায় এমপির সাথে থাকা স্থানীয় নেতৃবৃন্দকে দ্রুত স্কুলমাঠ ত্যাগ করতে দেখা গেছে।

এ সময় স্থানীয় সাংবাদিকদের কাছে কয়েকজন মহিলা ক্ষোভ প্রকাশ করে বলেন, ত্রাণ দিতে পারবেন না তাহলে এখানে এনে লাইনে দাঁড় করালেন কেন?

এ সময় প্রায় ৩ শতাধিক নারী-পুরুষ ও শিশুকে ত্রাণ না পেয়ে খালি হাতে হতাশ হয়ে বাড়ি ফিরতে দেখা গেছে।

সি/লাল

7Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর