1. [email protected] : News room :
এবার কলেজ ছাত্রের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন! - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

এবার কলেজ ছাত্রের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন!

  • আপডেটের সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় মোবাইল ফোন নিয়ে বিরোধে শুভ শীল নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার রাত ৯টার দিকে মঠবাড়িয়া হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় কলেজ ছাত্র শুভ শীলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত কলেজ ছাত্র শুভ শীল (২০) মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ মিঠাখালী এলাকার শ্যামল শীলের পুত্র এবং মঠবাড়িয়া সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র।

শুভ শীল জানান, পূর্ব শত্রুতার জেড় ধরে রাত ৯টার দিকে মঠবাড়িয়ার হাসপাতাল ব্রিজের উপরে ১০/১২ জনের একটি দল তার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে। এ সময় কোপ লেগে তার হাতের কব্জি বিচ্ছন্ন হয়ে যায়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম জানিয়েছেন, শুভ শীলকে হাতের কব্জি আলাদা অবস্থায় হাসপাতালে আনা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু জানান, মোবাইল ফোন নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা শুভকে কুপিয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

লালসবুজের কণ্ঠ/এমএস

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর