1. [email protected] : News room :
এখন পর্যন্ত কোন প্রশ্নপত্র ফাসের ঘটনা ঘটেনি, আর ঘটবেও না - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

এখন পর্যন্ত কোন প্রশ্নপত্র ফাসের ঘটনা ঘটেনি, আর ঘটবেও না

  • আপডেটের সময় : শনিবার, ২ নভেম্বর, ২০১৯

লালসবুজের কণ্ঠ ডেস্ক:

এখন পর্যন্ত কোন প্রশ্নপত্র ফাসের ঘটনা ঘটেনি, আর ঘটবেও না শিক্ষামন্ত্রী ড. দিপু মনি বলেছেন এবার জেএসসি-জেডিসি পরিক্ষায় এখন পর্যন্ত কোন প্রশ্নপত্র ফাসের ঘটনা ঘটেনি, আর ঘটবেও না। বিগত সময়ে আমরা দেখেছি একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্নপত্র ফাসের গুজব ছড়িয়ে প্রতারনা করেছে। এমনকি প্রশ্ন ফাসের কথা বলে সাধারন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে। তবে এবার আমাদের গোয়েন্দা সংস্থা এব্যাপারে যথেষ্ট সতর্ক রয়েছে।

শনিবার সকাল পৌনে ১০ টায় কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা পি এম পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, পরীক্ষা শুরু হওয়ার আগেই আমরা কেন্দ্র পরিদর্শন করলাম। কেননা পরীক্ষার সময় পরিদর্শনে গেলে শিক্ষার্থীদের অসুবিধা হয়। এই কেন্দ্র পর্যাপ্ত আলো বাতাস রয়েছে। এবং সকল নিয়ম কানুন মানা হয়েছে।

অভিভাবকদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আপনাদের সন্তানদের পরীক্ষা কেন্দ্রে ভালো প্রস্তুতি নিয়ে পাঠাবেন। তাহলে মেধা অনুযায়ী তাদের ফল আসবে। আপনারা যদি সন্তানের ভালো ফলাফলের জন্য অনৈতিক পদ্ধতি অবলম্বন করেন তবে তাদের ভবিষ্যৎ নষ্ট হয়ে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মোঃ সোহরাব হোসাইন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক, ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল কামরুল হাসান সোহেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নিলুফার জাহান ও পি এম পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ কেন্দ্র পরিচালক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম প্রমুখ।

20Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর