1. [email protected] : News room :
উলিপুরে নারীসহ আপত্তিকর অবস্থায় বিআরডিবির পরিদর্শক আটক - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

উলিপুরে নারীসহ আপত্তিকর অবস্থায় বিআরডিবির পরিদর্শক আটক

  • আপডেটের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

লালসবুজের কন্ঠ,রিপোর্ট কুড়িগ্রাম


কুড়িগ্রামের উলিপুরে নারীসহ আপত্তিকর অবস্থায় বিআরডিবির এক পরিদর্শককে আটক করা হয়েছে। রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বর কোয়াটারে তাদের আটক করা হয়। ওই কর্মকর্তার নাম জাহিদ হাসান
ডালিম।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) উলিপুর কার্যালয়ে পরিদর্শক পদে কর্মরত আছেন। ঘটনাটি জানাজানি হলে উলিপুর শহরসহ আশপাশের এলাকা মানুষ জড়ো হয় সেখানে। জানা গেছে, জাহিদ হাসান ডালিমের সাথে ওই নারীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। ডালিমের স্ত্রী বাসায় না থাকার এই সুযোগে রোববার দুপুরে ওই নারীকে সরকারি কোয়াটারের ভাড়া বাসায় নিয়ে আসে।

এরপর নির্জন বাসাটিতে দীর্ঘক্ষন অবস্থান করায় আশপাশের মানুষের সন্দেহ হয়। পরে তারা গিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এ খবর ছড়িয়ে পড়ায় ওই বাসার সামনে উৎসুক জনতা ভীড় করতে থাকে। আইনশৃঙ্খলা বজায় রাখতে থানা পুলিশ মোতায়েন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নারীর মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয় এবং উপজেলা বিআরডিবির কর্মকর্তা কে প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়।

অভিযুক্ত বিআরডিবিদর পরিদর্শক জাহিদ হাসান ডালিম বলেন, সে আমার বাল‌্যকালের বন্ধু। আজ দুপুরে বাসায় খাওয়ার জন‌্য এসেছিল। উপজেলা পল্লী উন্নয়ন অফিসার শাহিন মিয়া বলেন, এ বিষয়ে আমি ইউএনও স্যারের সাথে কথা বলেছি তার বিরুদ্ধে অফিসিয়ালি ভাবে যতটুকু পদক্ষেপ নেয়া যায় তাই গ্রহণ করা হবে।

উলিপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল আলম রাসেল জানান, ঘটনাস্থলেই উপজেলা পল্লী উন্নয়ন অফিসার গিয়েছিলেন তারাই এবিষয়ে ভালো বলতে পারবেন। কুড়িগ্রাম পল্লী উন্নয়ন অফিসার মো. নুর ইসলাম জানান, এবিষয়ে আমারা জানা নেই। কেউ আমাকে জানায় নাই।

হৃদয়/স্মৃতি

12Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর