1. [email protected] : News room :
ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা: ৩ পুলিশ সদস্য রিমান্ডে - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা: ৩ পুলিশ সদস্য রিমান্ডে

  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

লালসবুজের কণ্ঠ সারাদেশ ডেস্ক:

টাঙ্গাইলের সখীপুরে পকেটে ইয়াবা দিয়ে দিনমজুরকে আটক চেষ্টার অভিযোগে গ্রেফতার তিন পুলিশ সদস্য ও তাদের সোর্সের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২৯ নভেম্বর) টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তাদের প্রত্যেকে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় মির্জাপুর থানার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এএসআই রিয়াজুলের নেতৃত্বে ৫ পুলিশ সদস্য সাদা পোশাকে সখীপুর উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের হতেয়া-রাজাবাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় এলাকায় যান। সেখানে তারা হতেয়া ভাতকুড়া এলাকার মো. ফরহাদের ছেলে দিনমজুর মো. বজলু মিয়ার পকেটে ইয়াবা ঢুকিয়ে দিয়ে তাকে জোর করে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নেয়ার চেষ্টা করে। এ সময় বজলু চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই অটোরিকশা আটক করে। পরে বজলু উপস্থিত জনতাকে পুলিশ তার পকেটে ইয়াবা ঢুকিয়ে দিয়ে অটোরিকশায় তুলেছে একথা জানালে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে তাদের আটক করে। পরে পুলিশ সদস্যদের পকেট তল্লাশি করে তারা কয়েক প্যাকেট ইয়াবা উদ্ধার করেন।

এ সময় বিক্ষুব্ধ জনতা তাদেরকে পিটুনি দিতে থাকলে কনস্টেবল হালিম ও তোজাম্মেল এবং তাদের অপর সোর্স রাজাবাড়ি গ্রামের আলামিন পালিয়ে যেতে সক্ষম হলেও এএসআই রিয়াজুল কনস্টেবল গোপাল সাহা, রাসেল ও তাদের সোর্স হাসানকে একটি দোকান ঘরে আটকে রাখে।

এ খবর পেরে মির্জাপুর ও সখীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। ঘটনাস্থল সখীপুর থানাধীন হওয়ায় আটককৃতদের সখীপুর থানায় সোর্পদ করা হয় বলে মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ জানিয়েছেন।

ঘটনার সত্যতা পাওয়ায় সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) আয়নুল হক বাদী হয়ে গভীর রাতে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পলাতক আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা হয়ে শুরু হয়েছে বলে তিনি জানান।

292Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর