1. [email protected] : News room :
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী মেম্বার ধর্ষণের মামলা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী মেম্বার ধর্ষণের মামলা

  • আপডেটের সময় : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

লালসবুজের কন্ঠ ডেস্ক:
অভিযুক্ত চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজের ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজেরের (৪৮) বিরুদ্ধে আদালতে এক নারী মেম্বার ধর্ষণ মামলা করেছেন। যার মামলা নং এনটিসি পিটিশন ৬৯/২০২০।

গত ১৯ ফেব্রুয়ারি মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করার জন্য হরিণাকুন্ডু থানার ওসিকে নির্দেশ দিয়েছেন ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক চাঁদ মোহাম্মদ আব্দুল আলীম আল রাজি।

আদালত সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি উপজেলার একটি ইউনিয়ন পরিষদে ভবনে কাজ করছিলেন সংরক্ষিত এক নারী মেম্বার। দুপুর গড়িয়ে গেলে মেম্বারসহ পরিষদের কর্মচারীরা একে একে সবাই পরিষদ থেকে চলে যায়। এ সময় একা পেয়ে চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজের নিজ অফিসে ওই নারী মেম্বারকে ডেকে কুপ্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে মনজের।
এ সময় চেয়ারম্যানের সাথে ধস্তাধস্তিতে শরীরের বিভিন্ন স্থানে জখম হয় বলে মামলার বিবরণে ওই নারী উল্লেখ করেছেন। গত ১৯ ফেব্রয়ারি ওই নারী মেম্বার আদালতে উপস্থিত হয়ে মামলা দায়ের করেন। মামলায় শরিফুল ইসলাম, ফজের আলী, মিন্টু মোল্লা, আল আমিনসহ ৬ জনকে সাক্ষী হিসেবে রাখা হয়েছে।

এ ঘটনায় চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজেরের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান বলেন, আমি আদালতের আদেশ হাতে পেলে আইনগত ব্যবস্থা নেব।

89Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর