1. [email protected] : News room :
আলু পাহারা দিতে গিয়ে যুবক খুন - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

আলু পাহারা দিতে গিয়ে যুবক খুন

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


মুন্সিগঞ্জ সদর উপজেলার ঢালিকান্দি গ্রামে জমির আলু পাহারা দিতে গিয়ে মিজান হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আব্দুর রহমান নামে আরেক যুবক আহত হয়েছেন। সোমবার (০৪ এপ্রিল) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত নিজাম হোসেন স্থানীয় আলী আকবরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি থেকে তোলা আলু রাতে পাহারা দিচ্ছিলেন নিজাম ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করেন হামলাকারীরা। আব্দুর রহমান দৌড়ে প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের।

মিজানের খালাতো বোন রেহানা বলেন, কিছু দিন আগে আলুগাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে শুভ মিজির কথা কাটাকাটি হয়। তারপর থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল।

মিজানের বাবা মো. আলী আকবর বলেন, চার ছেলে ও এক মেয়ের মধ্যে সবার ছোট ছিল মিজান। খুব আদরের ছিল। ঢাকায় থাকতাম আমরা। ছেলেটা আইডিকার্ড করার জন্য গ্রামের বাড়িতে এসেছিল। ওর খালাদের বাড়িতে থাকত। কে জানত আইডি কার্ড করে আর ঢাকায় ফেরা হবে না। যারা আমার ছেলেকে মেরে ফেলল আমরা তাদের বিচার চাই।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম বলেন, আহত একজনকে ভোর ৪টায় আমাদের হাসপাতালে নিয়ে আসে। তার মাথায় ও নাকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আমরা তাকে হাসপাতালে ভর্তি রেখেছি।

মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব খান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মুন্সিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।


লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

53Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর