1. [email protected] : News room :
আগে চিকিৎসা না দেয়ায় চিকিৎসককে পেটালেন রোগী - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

আগে চিকিৎসা না দেয়ায় চিকিৎসককে পেটালেন রোগী

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

নিউজ ডেস্ক লালসবুজরে কণ্ঠ


গোপালগঞ্জে সিরিয়াল ভেঙে আগে চিকিৎসা না দেয়ায় এক চিকিৎসক ও কর্মচারীকে মারধর করেছেন রোগী। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে সদর উপজেলার গোপীনাথপুর ১০ শয্যা বিশিষ্ট পল্লী স্বাস্থ্য কেন্দ্রে এ ঘটনা ঘটে। এতে ওই স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক সাজ্জাদ হোসেন ও কর্মচারী ওবায়দুর রহমান আহত হয়েছেন।

আহত চিকিৎসক সাজ্জাদ হোসেন বলেন, বেলা ১১টার দিকে স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়ার সময় গোপীনাথপুর গ্রামের ফটিক খন্দকারের ছেলে নাজিম খন্দকার রোগীদের ভিড় ঠেলে তাকে আগে দেখে দেয়ার কথা বলেন। আমি হাতের রোগী দেখে তাকে দেখার কথা বললে তিনি ক্ষেপে যান এবং গালাগালি শুরু করেন। পরে আকস্মিক আমাকে বেধড়ক পেটাতে থাকেন। এ সময় হাসপাতালের অফিস সহকারী ওবায়দুর তাকে বাধা দিতে গেলে তাকেও মারতে থাকেন। এতে আমরা গুরুতর আহত হই। পরে আমাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে বিএমএ গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন কবির বলেন, গোপীনাথপুরে পল্লী স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ও অফিস সহকারীর ওপরে যে হামলা চালানো হয়েছে তা খুবই জঘন্যতম কাজ। এ ঘটনায় আমরা আইনের আশ্রয় নেব।

গোপালগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর অভিযুক্ত নাজিম খন্দকারের বাড়িতে গিয়ে তার বড় ভাই মো. ইমরুল হাসান খন্দকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত নাজিমসহ অন্যদের ধরার চেষ্টা চলছে।


ডেস্ক/হাবিবা

13Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর