1. [email protected] : News room :
অটো চালকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

অটো চালকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিরপরাধ অটোচালক ছবিদুলের হয়রানীমূলক মাদক মামলার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবীতে সামাজিক দুরত্ব বজায় রেখে মানববন্ধন কর্মসূচী পালন করেছে তার পরিবার ও এলাকাবাসী।

মঙ্গলবার ফুলবাড়ী উপজেলা গেটের সামনে ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কে সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় ছবিদুলের পরিবারের লোকজনসহ শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসুচীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, পল্লী পশু চিকিৎসক বাবুল হোসেন, আব্দুল মান্নান, ছবিদুলের পিতা নজির হোসেন, খালাতো ভাই হাবিবুর রহমান, প্রতিবেশী লিমন মিয়া, হোসেন আলী, মিজানুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, উপজেলার শিমুলবাড়ী ফকিরপাড়া গ্রামের শাহাজানের ছেলে শাহ আলম (২৮) ঢাকায় গার্মেন্টেসে কাজ করার আড়ালে মাদক ব্যবসা চালাতো।

সোমবার ভোরে তিনি একই এলাকার অটোচালক নজির হোসেনের ছেলে ছবিদুল ইসলামের (৩৫) অটো রিকশায় বস্তাভর্তি চাল ও অন্যান্য জিনিসপত্রের সাথে গাঁজা নিয়ে ঢাকার বাসে উঠার জন্য লালমনিরহাট জেলার বড়বাড়ীর উদ্দ্যেশে রওনা দেন। বস্তার ভিতর গাঁজা রাখার বিষয়ে কিছুই জানতেন না অটোচালক ছবিদুল। পথিমধ্যে শেখ হাসিনা ধরলা সেতুর পশ্চিমপাড়ের চেকপোস্টে তল্লাশী করে বস্তার ভেতর ৫ থেকে কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে অটোসহ পুলিশ তাদের থানায় নিয়ে এসে মামলা দায়ের করে। ছেলেকে মাদক মামলায় আসামী করায় দুপুরে হার্ট এ্যাটাকে মারা যান মা ছকিলা বেগম।

মানববন্ধন কর্মসুচীতে বক্তারা বলেন, বস্তার ভিতর গাঁজা রাখার বিষয়ে কিছুই জানতেন না অটোচালক ছবিদুল। সে সরল বিশ্বাসে অটো নিয়ে বড়বাড়ীর উদ্দেশ্যে বের হয়।

তাছাড়া গাঁজা বস্তার ভিতর ছিল, অটোরিকশার সিটের ভিতর লুকানো ছিলনা । তাই অটোচালকের বিরুদ্ধে মামলা দেয়া ঠিক হয়নি । তারা অবিলম্বে নিরপরাধ অটোচালক ছবিদুলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

লালসবুজের কণ্ঠ/এস এস

11Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর