1. [email protected] : News room :
অক্সফোর্ড অধ্যাপকের ওয়ালটন কম্পিউটার প্ল্যান্ট পরিদর্শন - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

অক্সফোর্ড অধ্যাপকের ওয়ালটন কম্পিউটার প্ল্যান্ট পরিদর্শন

  • আপডেটের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২

লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


ওয়ালটন কম্পিউটার ও পিসিবি উৎপাদন প্ল্যান্ট পরিদর্শন করেছেন বিশ্ববিখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. স্টিফেন ডারকন এবং সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি) এর সম্মানিত ফেলো প্রফেসর মোস্তাফিজুর রহমান। তাদের সঙ্গে ছিলেন ইয়ুথ পলিসি ফোরামের একটি প্রতিনিধি দল।

সম্প্রতি গাজীপুরে চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন করেন তারা। সে সময় প্রতিনিধিদলটি ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠানগুলো সম্পর্কে ধারণা লাভ করেন। তারা বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় ওয়ালটনের নেয়া পদক্ষেপ সম্পর্কে অবগত হন।

কম্পিউটার ও পিসিবি ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট ঘুরে দেখার পাশাপাশি অতিথিরা বিশ্বমানের ওয়ালটন ফ্রিজ, এসির উৎপাদন প্রক্রিয়াও প্রত্যক্ষ করেন। পরে তারা একটি মতবিনিময় সভায় অংশ নেন।

সে সময় প্রফেসর ড. স্টিফেন ডারকন ওয়ালটনের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। ওয়ালটন ভবিষ্যতে বিশ্বব্যাপী আরো এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পরিদর্শনকালে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির এক্সিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এক্সিউটিভ ডিরেক্টর জিনাত আরা রহমান এবং ইয়ুথ পলিসি ফোরামের কো-ফাউন্ডার আবির হাসান নিলয় প্রমুখ।

নিউজ ডেস্ক/স্মৃতি

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর