1. [email protected] : News room :
২০৩১ সালের মধ্যেই দেশ কাংখিত লক্ষে পৌছে যাবে-খাদ্যমন্ত্রী - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

২০৩১ সালের মধ্যেই দেশ কাংখিত লক্ষে পৌছে যাবে—খাদ্যমন্ত্রী

  • আপডেটের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

নওগাঁ সংবাদদাতা: খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমরা এই দেশটাকে নিজের মনে করি। আমরা কে কোন দল করতাম, কোন নেতাকে বেশী ভালবাসি, সেটা বড় কথা নয়, দেশটাকে ভালবাসি। আমরা যে যার জায়গা থেকে সবাই মিলে নিজ নিজ দায়িত্ব পালন করি, তাহলে আমার মনে হয় ২০৪১ সাল নয় ২০৩১ সালের মধ্যেই আমরা কাংখিত লক্ষে পৌছে যাব।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জোরে সোরে কাজ চলছে এবং জিরো টলারেন্সে প্রধান মন্ত্রী যে নির্দেশ দিয়েছে সেটা গ্রাম পর্যায়ে পৌছে গেছে। অতএব, আমাদেরকে সাবধান হতে হবে। আমার কোন জেলা বা উপজেলার নেতারা যদি মাদকের সম্পর্কে কোন সুপারিশ করে তাহলে তার নামটা চার্জশীটে দিবেন। আসুন আমরা মাদককে জিরো টলারেন্সে নিয়ে গিয়ে আমরা নওগাঁকে মাদকমুক্ত করি।

তিনি রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা চোরাচালান বিরোধী টাস্কফোর্স কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। জেলা প্রশাসক মোঃ হাুরন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মান্নান মিয়া বিপিএম, ১৪ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ হাসান, ১৬ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল তুহিন মোহাম্মাদ মাসুদসহ প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় সকল উপজেলার নির্বাহী অফিসার ও গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

45Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর