হাজতখানা থেকে কারাগারে সাবেক ওসি মোয়াজ্জেম - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৩১ অপরাহ্ন

    হাজতখানা থেকে কারাগারে সাবেক ওসি মোয়াজ্জেম

    • আপডেটের সময় : সোমবার, ১৭ জুন, ২০১৯

    ঢাকা সংবাদদাতা:
    ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে হেনস্তা করে ভিডিও ধারণ ও তা প্রচারের অভিযোগে করা মামলায় সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

    সোমবার (১৭ জুন) দুপুর ১২টা ২৫ মিনিটের সময় তাকে আদালতে আনা হয়। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের পাশের হাজতখানায় তাকে রাখা হয়েছিলো। আদালত শুরু হলে তাকে এজলাসে ওঠানো হয়।

    ওসি মোয়াজ্জেমের পক্ষে অ্যাডভোকেট ফারুক হোসেন জামিন আবেদন করলে সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস শামস জগলুল হোসেন জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া ৩০ জুন তার চার্জ শুনানির দিন ধার্য করেছেন আদালত।

    ওসি মোয়াজ্জেমকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে পাঠানো হবে।

    এরআগে রোববার (১৬ জুন) দুপুরে তাকে গ্রেফতার করে শাহবাগ থানা পুলিশ। সোমবার সকালে তাকে ফেনীর সোনাগাজী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

    গত ১৫ এপ্রিল সোনাগাজী থানার প্রত্যাহার করা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলাটি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

    ওইদিন সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস শামস জগলুল হোসেন বাদির জবানবন্দী রেকর্ড করে ঘটনাটি তদন্ত করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে নির্দেশ দেন।

    পিআইবি ঘটনা তদন্ত করে সত্যতা পাওয়ায় ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে ট্রাইব্যুনালে প্রতিবেদন দাখিল করেন। গত ২৭ মে ট্রাইব্যুনাল প্রতিবেদন আমলে নিয়ে ওসি মোয়াজ্জেমকে গ্রেফতারে পরোয়ানা জারি করেছিলেন।

    10Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর