1. [email protected] : News room :
স্যার ভয়ে বারবার টয়লেটের চাপ আসে! - লালসবুজের কণ্ঠ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

স্যার ভয়ে বারবার টয়লেটের চাপ আসে!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

মহানগর সংবাদদাতা,ঢাকা:

শুরুতেই ততটা আতঙ্ক ছিল না। ক্যাসিনোতে উপস্থিত জুয়ারি ও কর্মচারীরা ভেবেছিলেন, মালিক যেহেতু ক্ষমতাসীন দলের বড় নেতা তাই বিষয়টা তিনি ম্যানেজ করে ফেলবেন। সবাই অপেক্ষায় ছিলেন, ইয়ংমেন্স ক্লাবের ক্যাসিনোর মালিক সশরীরে হাজির হবেন এবং বিষয়টা সহজেই মিটিয়ে ফেলবেন।

কিন্তু বিকাল-সন্ধ্যা গড়িয়ে রাত সাড়ে ১০টার দিকে ক্যাসিনোতে উপস্থিত জুয়ারি ও কর্মচারীদের মধ্যে চরম আতঙ্ক দেখা দেয়। তখন তারা বুঝে যান; এই যাত্রায় তারা ছাড় পাচ্ছেন না। এ সময় অনেকেই কান্নাজুড়ে দেন। ক্যাসিনোতে আটক ১৪২ জনের অনেকেই বয়স ছিল ৫৫ থেকে ৬০। কাউকে দেয়ালে মাথা ঠেকিয়ে ঘুমাতেও দেখা যায়।

রাত সাড়ে ১০টায় লক্ষ করা যায়, র‌্যাবের এক কর্মকর্তা ধমক দিয়ে এক যুবককে বলছেন- ‘ওই তোর বয়স কতরে, তোর কি ডায়াবেটিস আছে, একটু পরপর টয়লেটে যেতে চাস কেন?’ ধমক শুনে সুঠাম দেহের ওই যুবক আঁতকে উঠে বলেন, ‘স্যার আমার বয়স ১৮ বছর, আমার ডায়াবেটিস নেই, ভয়ে বারবার টয়লেটের চাপ- প্রশ্রাব ধরে। স্বপ্নেও ভাবিনি এমন বিপদে পড়ব। দয়া করে আমারে ছেড়ে দেন, আমি আর এ কাজ করব না।’

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর মতিঝিলের ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবের ক্যাসিনোতে অভিযানটি চালায় র‌্যাব। বিকাল থেকে গুলশান-২-এ বাসাটি ঘিরে রাখা হয়। এ সময় সেখান থেকে নগদ ২৫ লাখ টাকা, জুয়া খেলার বিভিন্ন সামগ্রীসহ ১৪২ জনকে আটক করা হয়। অভিযান চালানো হয় ক্যাসিনোর মালিক ও যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়ার বাসায়ও।

11Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর