স্বামীকে অপহরণ স্ত্রীর, ৩ দিন পর উদ্ধার - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন

    স্বামীকে অপহরণ স্ত্রীর, ৩ দিন পর উদ্ধার

    • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


    মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় স্ত্রীর লোক জন দিয়ে স্বামী রেজাউল করিমকে অপহরণের ৩ দিন পর উদ্ধার করা হয়েছে। সাভারের একটি মাদক পুনর্বাসন কেন্দ্র থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    রোববার (১৭ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম।

    গ্রেফতারকৃতরা হলেন, সাভারের আমার মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের পরিচালক ব্যাংক কলোনি এলাকার আতিকুল ইসলাম (৪২), সাভারের নাসির আহমেদ (৩৮), শদিুল হক দিপু (৩৮), সাজিদ হাসান বাবু (৪২), আব্দুল হাকিম (৫৫) ও গাজীপুরের আবুল কাইয়ুম (৩২)।

    সংবাদ সম্মেলনে ওসি জানান, ১৪ এপ্রিল থেকে রেজাউলকে খুঁজে না পাওয়ায় তার বাবা বহির উদ্দিন ১৫ এপ্রিল সাটুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাভারের আমার মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে রেজাউলকে উদ্ধার করে। এ সময় ওই মাদক পুনর্বাসন কেন্দ্রের পরিচালকসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। অপহরণের কাজে ব্যবহৃত হায়েস মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। তিনি আরও জানান, পারিবারিক ঝগড়ার জেরে স্ত্রী তানিয়া গ্রেফতারকৃতদের দিয়ে স্বামী রেজাউলকে অপহরণ করায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারীরা অপহরণের কথা স্বীকার করেছেন।

    রেজাউলের স্ত্রীসহ গ্রেফতার কৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে রেজাউলের স্ত্রী পলাতক রয়েছে। তাকে ধরার চেষ্টা চলছে।


    লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

    20Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর