স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি তারা সরবরাহ করতেন - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

    স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি তারা সরবরাহ করতেন

    • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


    গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করার দায়ে পাঁচ অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। রোববার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

    পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে সরবরাহ করার দায়ে নাচোল উপজেলার রাজবাড়ীহাট বাজারে র‍্যাব এই অভিযান পরিচালনা করে।

    আটক ব্যবসায়ীরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার রাজবাড়ীহাট মোহাম্মদপুর গ্রামের আবুল কাশেমের ছেলে তুষার আলী (২৮), নিজাম উদ্দিনের ছেলে রতন (২২), মৃত খবির উদ্দিনের ছেলে মো. রুবেল (৩৫), মজিবুর রহমানের ছেলে রুবেল মিয়া (২৪), মো. শাহাবুদ্দিনের ছেলে ফিরোজ মাহমুদ (৩০)।

    র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কম্পিউটার ব্যবসায়ীরা জানায়, তারা পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে দীর্ঘ দিন ধরে সরবরাহ করে আসছে। তাদের কাছ থেকে পাঁচটি কম্পিউটার মনিটর, পাঁচটি সিপিইউ, সমান সংখ্যক হার্ডডিক্স, ১৫টি কম্পিউটার ক্যাবল ও অসংখ্য পর্নোগ্রাফি ভিডিও ক্লিপ জব্দ করা হয়।

    র‍্যাব জানায়, আটকদের বিরুদ্ধে চাঁপাইনববাগঞ্জের নাচোল থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ পর্নোগ্রাফির বিরুদ্ধে অভিযান জোরদার করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।


    লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর