সাকিবের ব্যাপারে ভারতকে সতর্ক করলেন শচীন - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

    সাকিবের ব্যাপারে ভারতকে সতর্ক করলেন শচীন

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯
    SOUTHAMPTON, ENGLAND - JUNE 24: Shakib Al Hasan of Bangladesh holds the Man of the Match award as he waves to the crowd during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between Bangladesh and Afghanistan at The Ageas Bowl on June 24, 2019 in Southampton, England. (Photo by Christopher Lee-IDI/IDI via Getty Images)

    লালসবুজের কণ্ঠ ক্রীড়া ডেস্ক:
    শচীন টেন্ডুলকারকে দেবতার মতো শ্রদ্ধা করে গোটা ভারত। তার কথাও তাদের কাছে দেববাণী তুল্য। টেন্ডুলকারই বিরাটদের সতর্ক করেছেন সাকিবের ব্যপারে। সাকিবকে টেন্ডুলকার এ বিশ্বকাপের সেরা পারফরমার বলেছেন। তাই কোহলিদের সতর্ক করেছেন সাকিবকে থামাতে।

    এ বিশ্বকাপে সাকিবের ছন্দে ঈর্ষান্বিত বাকি সব ক্রিকেট খেলুড়ে দেশ। কেনই বা নয়, ব্যাট হাতে-বল হাতে ফিল্ডিংয়ে সব জায়গায় বাংলাদেশের ক্রিকেটের ত্রাতা সাকিব। বিশ্বকাপ ইতিহাসে সাকিবের যে প্রাপ্তি তা আর কারও নেই। এক বিশ্বকাপে দশ উইকেট ও ৪০০ রানের মাইলফলক। আবার বিশ্বকাপের সব আসর মিলে ব্যাট থেকে হাজার রান, বল করে ত্রিশোর্ধ্ব উইকেট এসব তো কেবল পরিসংখ্যান দিয়ে বুঝালেও স্পষ্ট হবে না।

    বিশ্বকাপ মঞ্চে কপিল দেব, স্যার ইয়ান বোথাম, ইমরান খান, সার রিচার্ড হ্যাডলি, জ্যাক ক্যলিস, শহীদ আফ্রিদি, সনাথ জয়াসুরিয়া ব্যাট-বল দুইয়ে কত কীর্তি গড়েছেন। কিন্তু তাদের পারফরম্যান্সকে ছাপিয়ে গেছেন বাংলাদেশের ক্রিকেট অ্যাম্বাসডের সাকিব।

    ভারতের কাছে শচীনের চাওয়া বোলিংয়ে সাকিবের দশ ওভারকে সামলানো। একই সঙ্গে ওয়ানডাউনে সাকিবের ব্যাট যেন জ্বলে উঠতে না পারে। সাকিবকে থামাতে বোলিংয়েও আরও শক্তিমত্তা নিয়ে মাঠে নামার কথা রয়েছে টিম ইন্ডিয়ার।

    12Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর