1. [email protected] : News room :
সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, ধরা খেল যুব মহিলা লীগ নেত্রী - লালসবুজের কণ্ঠ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, ধরা খেল যুব মহিলা লীগ নেত্রী

  • আপডেটের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ধরা খেলেন মমতাজ বেগম সাথী নামে এক মহিলা যুবলীগ নেত্রী। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) তাকে হাতে নাতে আটকের পর পুলিশের কাছে সোর্পদ করে এলাকাবাসী।

জানা যায়, কথিত নারী সাংবাদিক মমতাজ বেগম সাথী ‘চ্যানেল-৬৯’ এর নওগাঁ জেলা সংবাদদাতা হিসেবে পরিচয় দিয়ে জেলার বিভিন্ন বেকারি, মিষ্টির দোকান ও ফ্যাক্টরিতে গিয়ে ক্যামেরাম্যান জাকারিয়া হোসেন (৩০) সহায়তায় অনিয়মের খবর প্রচারের হুমকি দিয়ে চাঁদাবাজি করে আসছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পত্নীতলা উপজেলার নজিপুরে মিষ্টির দোকানে গিয়ে চাঁদাবাজি করতে গিয়ে ধরা পড়েন স্থানীয়দের কাছে। পরে স্থানীয়রা পুলিশের কাছে সোর্পদ করে।

আটককৃত মমতাজ বেগম সাথী জেলার রাণীনগর উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ও উপজেলার দাউদপুর গ্রামের আশিকুজ্জামানের স্ত্রী।

পুলিশ জানায়, মমতাজ বেগমের স্বামী প্রায় দুই বছর ধরে অস্ত্র ও মাদক মামলায় কারাগারে রয়েছেন। মানুষকে ব্লাক মেইল করে মোটা অংকের টাকা আদায়ের অভিযোগে মমতাজের বিরুদ্ধেও কোর্টে মামলা বিচারাধীন রয়েছে।

পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে মমতাজ বেগম ও জাকারিয়াকে পুলিশের কাছে তুলে দেয় স্থানীয়রা। বৃহস্পতিবার সন্ধ্যায় থানা হেফাজতে রাখা হয় তাদেরকে। পরে ভুক্তভোগিরা চাঁদাবাজির অভিযোগের মামলা না করায় মুচলেকা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

172Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর