1. [email protected] : News room :
শিবগঞ্জে বন্যা কবলিত ৪শ' পরিবারের মাঝে ত্রাণ বিতরণ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

শিবগঞ্জে বন্যা কবলিত ৪শ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

  • আপডেটের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চারটি ইউনিয়নের বন্যা কবলিত ৪শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপি নামো জগনাথপুর-ফিন্ডের হাটসহ বন্যা দূর্গত এলাকায় এ সব ত্রাণ সামগ্রী তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলার দুলর্ভপুর, পাঁকা, উজিরপুর ও মনাকষা ইউনিয়নের আংশিক এলাকার বন্যা দূর্গতদের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ২ কেজি চিড়া, ১ কেজি মুড়ি, ১ কেজি গুড় ও ১ প্যাকেট করে বিস্কুট বিতরণ করা হয়।

বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল- ছবি- দৈনিক লালসবুজের কণ্ঠ

বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আসলাম হোসেন, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, আ.লীগ নেতা আবদুল কাদের মন্ডল ও বিভিন্ন ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদকসহ এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও পর্যায়ক্রমে তালিকা প্রস্তত করে ত্রাণ সামগ্রীর বিতরণী কার্যক্রম অব্যহত থাকবে। পাশাপাশ ঔষধ বিতরণ করা হবে বলে জানাগেছে।

639Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর