শিবগঞ্জে কোটি টাকার ইয়াবা ফেলে ভারতে পালিয়ে গেল দুই চোরাকারবারি - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

    শিবগঞ্জে কোটি টাকার ইয়াবা ফেলে ভারতে পালিয়ে গেল দুই চোরাকারবারি

    • আপডেটের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
    শিবগঞ্জে কোটি টাকার ইয়াবা ফেলে ভারতে পালিয়ে গেল দুই চোরাকারবারি

    রাজশাহী প্রতিবেদক


    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে পরিত্যক্ত অবস্থায় ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বর্ডারগার্ড বিজিবি সদস্যরা। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি তারা। শুক্রবার ভোর রাত তিনটার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর এলাকার নলডুবরী গ্রাম থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ৫ লাখ টাকা। শুক্রবার দুপুরে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবির) পক্ষ হতে গনমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    ৫৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা জানান,শিবগঞ্জ উপজেলার চকপাড়া বিওপির সীমান্ত পিলার ১৮৪ মেইন হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে টহল চলাকালীন সময় নলডুবরী নামক স্থানে দুজন চোরাকারবারীকে দেখতে পায়। এ সময়ে টহল দল তাঁদেরকে ধাওয়া করলে ২টি ব্যাগ ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল তল্লাশী করে ফেলে যাওয়া ব্যাগ হতে মালিকবিহীন ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত ইয়াবার সিজার মূল্য ১ কোটি ৫ লাখ টাকা।

    তিনি আরও জানান, বর্তমান পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর