1. [email protected] : News room :
রোগী দেখে ফেরার পথে নিজেই লাশ হলেন চিকিৎসক - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

রোগী দেখে ফেরার পথে নিজেই লাশ হলেন চিকিৎসক

  • আপডেটের সময় : শনিবার, ২২ জুন, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা:

ডা. মোস্তফা নুররোগী দেখে ফেরার পথে নিজেই লাশ হলেন সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. মোস্তফা নুর মোহাম্মদ (৫২)। যশোরের বাগআচড়া থেকে সাতক্ষীরায় ফেরার পথে সড়ক দুর্ঘটনা তিনি আহত হন। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২২ জুন) তিনি মারা যান।

শুক্রবার (২১ জুন) রাতে যশোর-সাতক্ষীরা সড়কের বাগআচড়ার কুচিমোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ডা. মোস্তফার বাড়ি সাতক্ষীরার শ্যামনগরের নুরনগর গ্রামে।

সাতক্ষীরা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন জানান, ডা. মোস্তফা নুর বাগআচড়ার ক্লিনিকে রোগী দেখে মোটরসাইকেলে করে সাতক্ষীরায় ফিরছিলেন। কুচিমোড়া এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পরে তাকে যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

সাতক্ষীরা শিশু হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাকির হোসেন বলেন, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তিনি মারা যান। শনিবার বাদ মাগরিব সাতক্ষীরা কোর্ট জামে মসজিদে তার জানাজা হবে। পরে তার মরহেদ শ্যামনগর উপজেলার নুরনগরে গ্রামের বাড়িতে নেওয়া হবে। সেখানে জানাজা শেষে দাফন করা হবে।

267Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর