রাজশাহীতে কিশোরী অপহরণ, স্বামী-স্ত্রী ও ছেলে গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

    রাজশাহীতে কিশোরী অপহরণ, স্বামী-স্ত্রী ও ছেলে গ্রেফতার

    • আপডেটের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক;


    রাজশাহীতে অপহরেণর শিকার এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর ওই টিম।

    শনিবার (৬ আগস্ট) ভোর ৬টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার মালশাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতাররা হলো, রাজশাহী নগরীর বেলপুকুর থানার সুলভনগর এলাকার ভোগামন্ডলের ছেলে মাসুদ রানা (৪৫), তার ছেলে ছেলে বিশাল আলী (১৯) ও বিশালের মা মারুফা বেগম (৪০)।

    শনিবার (৬ আগস্ট) দুপুরে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

    জানা যায়, বিয়ের প্রলোভন ও নানা ধরনের কু প্রস্তাব দিয়ে এক স্কুলছাত্রীকে উত্যক্ত করতো বখাটে বিশাল আলী। গত ২৭ জুন ওই কিশোরী স্কুলের উদ্দেশ্যে বের হলেও বাড়ি ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন গত ১৩ জুলাই নগরীর মতিহার থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

    মামলা দায়েরের পর মামলার আসামীরা সপরিবারে গা ঢাকা দেয়। বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভীতি দেখিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি দেয়। পরে বৃহস্পতিবার (৪ আগস্ট) মেয়ের বাবা র‌্যাব-৫ এ অভিযোগ নিয়ে আসলে র‌্যাব এ মামলার ছায়া তদন্ত শুরু করে।

    র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযোগের প্রেক্ষিতে শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল সিরাজগঞ্জ সদর উপজেলার মালশাপাড়া এলাকায় অভিযান চালায়।

    এসময় অপহরণের শিকার কিশোরীকে উদ্ধার করা হয়। আসামীদের ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম চলমান রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


     টি,আর/তন্বী

     

    59Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর