রাজশাহীতে একরাতেই পুলিশের হাতে গ্রেপ্তার ৮৩ - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

    রাজশাহীতে একরাতেই পুলিশের হাতে গ্রেপ্তার ৮৩

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

    রাজশাহী ব্যুরো : রাজশাহীতে মহানগর ও জেলা পুলিশের অভিযানে ৮৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়। মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগর ও জেলা পুলিশ পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

    রাজশাহী মহানগর পুলিশের অভিযানে মোট ৪৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য জানিয়েছেন।

    তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ০৮ জন, রাজপাড়া থানা ১১ জন, চন্দ্রিমা থানা ০৩ জন, মতিহার থানা ০২ জন, কাটাখালি থানা ০১ জন, শাহ মখদুম থানা ০৩ জন, এয়ারপোর্ট থানা ০৩ জন, পবা থানা ০৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ০৫ জন, কর্ণহার থানা ০১ জন, দামকুড়া থানা ০২ জন ও ডিবি পুলিশ ০১ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

    এদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম এ তথ্য জানিয়েছেন।

    তিনি জানান, রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৩ জন, তানোর থানা ০৭ জন, মোহনপুর থানা ০৪ জন, পুঠিয়া থানা ০২ জন, বাগমারা থানা ০৮ জন, দূর্গাপুর থানা ০৪ জন, চারঘাট মডেল থানা ০৬ জন, বাঘা থানা ০৬ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ৩২ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ০৪ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় ০২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

    গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে।

    36Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর