রাকাবের মধুমেলার উদ্বোধন - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

    রাকাবের মধুমেলার উদ্বোধন

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

    রাজশাহী ব্যুরো :
    রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) সব শাখায় একযোগে মধুমাস ১৪২৬ ও মধুমেলা উদ্যাপন করা হয়। মঙ্গলবার সকাল ১০টায় ব্যাংকের রাজশাহী বিভাগের নওগাঁ জোনের নওগাঁ শাখায় এ মেলার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম।

    এর পরে তিনি একই জোনের রাণীনগর, আত্রাই, বেদগাড়ী শাখাসহ নওগাঁ জোনের বিভিন্ন শাখার মধুমেলা ১৪২৬ এর কার্যক্রম পরিদর্শন করেন। এসময় রাকাব, নওগাঁ জোনের জোনাল ব্যবস্থাপক এবিএম মিসবাহুর রহমান খান, জোনাল নিরীক্ষা কর্মকর্তা অছিম উদ্দীন শাহসহ সংশ্লিষ্ট জোনের শাখা ব্যবস্থাপক ও শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।

    শাখাসমূহ পরিদর্শনকালে ব্যাংকের চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম ঋণ গ্রহীতাদের নিকট হতে ঋণের অর্থ গ্রহণ ও নতুন ঋণ প্রদান করেন। এসময় তিনি ব্যাংক থেকে ঋণ গ্রহণের পর সময়মত তা পরিশোধ এবং প্রয়োজনে পুনরায় ঋণ গ্রহণের মাধ্যমে নিজেদের আর্থিক সমৃদ্ধির পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখার জন্য ঋণগ্রহীতাদের প্রতি আহ্বান জানান।

    চলতি অর্থ বছরের ব্যবসায়িক লক্ষমাত্রার শতভাগ অর্জনে নিরলসভাবে পরিশ্রম করার জন্য তিনি ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের পরামর্শ দেন।

    36Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর