রংপুর জেলা ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন

    রংপুর জেলা ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

    • আপডেটের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

    রংপুর প্রতিনিধিঃ


    রংপুর মহানগর ও জেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ কমিটি পাঁচ বছর পর ভেঙে দেয়া হলো। ঘোষণা করা হয়েছে আহ্বায়ক কমিটি। মহানগর আহ্বায়ক করা হয়েছে সামসুজ্জামান সামুকে।

    ৪৩ সদস্য বিশিষ্ট এই কমিটির সদস্য সচিব করা হয়েছে মাহফুজ-উন-নবী ডনকে।

    আর জেলা কমিটির আহ্বায়ক করা হয়েছে সাইফুল ইসলামকে। ৩৬ সদস্যের এই কমিটির সদস্য সচিব করা হয়েছে আনিসুর রহমান লাকুকে। বৃহস্পতিবার সন্ধ্যায় মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এই কমিটি প্রকাশ করা হয়।

    ২০১৭ সালের ২৬ মে কোনো সম্মেলন ও কাউন্সিল ছাড়াই রংপুর জেলা ও মহানগর বিএনপির কমিটি অনুমোদন করা হয়েছিল।

    ওই কমিটিতে সাইফুল ইসলামকে সভাপতি ও রইছ আহম্মেদকে সাধারণ সম্পাদক করে রংপুর জেলা বিএনপি এবং বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনকে (প্রয়াত) সভাপতি ও শহীদুল ইসলাম মিজুকে সাধারণ সম্পাদক করে মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়েছিল।

    প্রকাশিত কমিটিতে মহানগরের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রইচ আহমেদ যুগ্ম আহ্বায়ক পদে রাখা হয়েছে।

    প্রকাশিত কমিটির তথ্য মতে, রংপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- অধ্যাপক পরিতোষ চক্রবর্তী, মোহাম্মদ আলী সরকার, সাইদা রহমান জোসনা, ওয়াহেদুজ্জামান মাবু, এমদাদুল হক ভরসা, অ্যাডভোকেট আফতাব উদ্দিন, মামুনুর রশিদ মামুন, কাজী খয়রাত হোসেন, মিজানুর রহমান রন্টু, সাখাওয়াত হোসেন শাহান, আমিনুল ইসলাম রাঙ্গাসহ ৪৩ জন।

    এ ছাড়া রংপুর মহানগর বিএনপির ঘোষিত কমিটিতে সদস্যের তালিকায় রয়েছেন- রিটা রহমান, রুহুল আমিন বাবলু, কাওছার জামান বাবলা, নূর মোহাম্মদ (বীর মুক্তিযোদ্ধা), সুলতান আলম বুলবুল, সালেকুজ্জামান সালেক, অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সী, আনছার আলী (বীর মুক্তিযোদ্ধা), মোস্তাফিজার রহমান মোস্তফা, অধ্যক্ষ মকবুর হোসেন, অধ্যাপক ডা. আকমল হাবিব চৌধুরীসহ ৩৬ জন।


    মিজানুর/তন্বী

    2Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর