মোবাইল কোর্টে ক্ষুব্ধ: কুয়াকাটার সব খাবারের হোটেল বন্ধ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৪১ অপরাহ্ন

    মোবাইল কোর্টে ক্ষুব্ধ: কুয়াকাটার সব খাবারের হোটেল বন্ধ

    • আপডেটের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


    কুয়াকাটায় বারবার মোবাইল কোর্ট পরিচালনায় ক্ষুব্ধ হয়ে অনির্দিষ্টকালের জন্য খাবার হোটেল বন্ধের ঘোষণা দিয়েছেন কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতি।

    মঙ্গলবার দিবাগত রাত ১০টায় কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতির সভাপতি সেলিম মুন্সি এ ঘোষণা দেন। এ সময় খাবার হোটেল মালিক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

    হোটেল মালিক সমিতির সভাপতি সেলিম মুন্সি জানান, প্রতিদিন নির্বাহী ম্যাজিস্ট্রেট খাবার হোটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। কিন্তু একই হোটেলে একাধিকবার জরিমানা করা হয়। মোবাইল কোর্টের নামে আমাদের হয়রানি করা হচ্ছে। তাই সকল হোটেল মালিক একত্রিত হয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

    তিনি আরও জানান, গত ১১ আগস্ট আল-মদিনা নামের একটি হোটেলে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। তখন ওই হোটেল মালিক তার সমস্যা সমাধানের জন্য ১৫ দিন সময় চেয়ে নেন। কিন্তু মঙ্গলবার আবার ওই হোটেলকেই ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। হোটেল মালিক জরিমানা না দিতে পারায় তাঁকে বেশ কিছুক্ষণ আটকে রাখা হয়।

    সেলিম মুন্সি আরও জানান, খাবার হোটেল বন্ধে পর্যটকেরা যাতে বড় ধরনের সমস্যায় না পরে তাই আশা করব প্রশাসন আমাদের বিষয়টি সহজ করে দেখলে আমরা হোটেল খুলে দেব।

    কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, ‘কুয়াকাটায় পর্যটকেরা এসে যাতে কোনোভাবে প্রতারিত না হন সে কারণেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

    উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁদের হোটেল খোলার জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়া তাঁদের যদি কোনো কথা থাকে, সেটা জেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে সমাধানের কথা জানিয়েছি।’


    লালসবুজের কণ্ঠ/এআর

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর