মিরসরাইয়ে শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা-দোয়া মাহফিল - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

    মিরসরাইয়ে শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা-দোয়া মাহফিল

    • আপডেটের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২

    মিরসরাই প্রতিনিধি:


    মিরসরাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাতবার্ষিকী, জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার (২১ আগস্ট) বিকেলে জোরারগঞ্জ সোনালী কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠান জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম মাষ্টারের সঞ্চালনায় এবং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্যামল দেওয়ানজীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ সেলিম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহের, সাংস্কৃতিক সম্পাদক নাছির উদ্দিন দিদার, সদস্য নিজাম উদ্দিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিয়াজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়ুয়া,

    উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূঁইয়া, জোরারগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন দুলাল, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকবৃন্দ।

    এদিকে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহেরের নেতৃত্বে জোরারগঞ্জ বাজারে ২১ আগস্ট বর্বোরচিত গ্রেনেড হামলার রায় দ্রুত কার্যকরের দাবীতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

    মিরসরাই উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহের বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা জাতির জন্য একটি কলঙ্কের দিন। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে চিরতরে শেষ করে দিতে এই হামলা করেছে ঘাতকের দল। অনতিবিলম্বে এই মামলার রায় কার্যকর করতে হবে। যেসব হামলাকারী বিদেশে পলাতক আছে তাদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করতে হবে।

    জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার বলেন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ ঘোষিত মাসব্যাপী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও শাহাদতবরণকারীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।


    আনোয়ার/এআর

    20Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর