মাদারীপুরে সার মজুদের অভিযোগে ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদণ্ড - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:২৬ অপরাহ্ন

    মাদারীপুরে সার মজুদের অভিযোগে ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদণ্ড

    • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

    মাদারীপুর প্রতিনিধি:


    মাদারীপুরের এক সার ও বীজ ব্যবসায়ীকে অবৈধ ভাবে সার মজুদ রেখে কৃত্রিম সংকট সৃষ্টি করার অভিযোগে ৩০ হাজার টাকা অর্থদন্ডসহ ১৫ দিনের সশ্রম কারাদন্ড প্রদান করেছে একটি ভ্রাম্যমান আদালত।

    সোমবার রাত ৮ টার দিকে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাজারের সার ও বীজের পরিবেশক জগদীশ কুন্ডু ট্রেডার্সের মালিক সদানন্দ কুন্ডুকে এই দন্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মো.মাঈনুদ্দিন।

    মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মো.মাঈনুদ্দিন জানিয়েছেন, মাদারীপুরের মস্তফাপুর বাজারের ব্যবসায়ী ও সরকারি সার ডিলার জগদীশ কুন্ডু ট্রেডার্সের মালিক সদানন্দ কুন্ডু চলতি রোপা আমন মৌসুমে কৃত্রিম সার সংকট সৃষ্টি করে তার গুদামে অবৈধ ভাবে ৮’শ ২৭ বস্তা ইউরিয়া, ডিএসপি ও পটাশ সার মজুদ করে রেখেছিল।

    বাজারে সার সংকট দূর করতে সোমবার রাত ৮ টার দিকে একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই ব্যবসায়ীর গুদাম থেকে ৮’শ ২৭ বস্তা সার জব্দ করা হয়।

    সেই অবৈধ সার মজুদের অভিযোগে সদানন্দ কুন্ডুকে সার ব্যবস্থাপনা আইন ২০০৬ এর ১২ (১) ধারায় ৩০ হাজার টাকা অর্থদন্ডসহ ১৫ দিনের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


    স্বপন/এআর

    31Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর