1. [email protected] : News room :
মাদকের সঙ্গে জড়িতদের অভিভাবককে আইনের আওতায় আনা হবে- অ্যাড.জাহাঙ্গীর আলম - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ১১:৪৯ অপরাহ্ন

মাদকের সঙ্গে জড়িতদের অভিভাবককে আইনের আওতায় আনা হবে—- অ্যাড.জাহাঙ্গীর আলম

  • আপডেটের সময় : শনিবার, ৬ জুলাই, ২০১৯

গোলাম রাব্বী আকন্দ: গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, মাদকের সাথে যারা জড়িত তাদের পিতা মাতাকেও আইনের আওতায় আনা হবে।শনিবার ছুটির দিনে সিটি কর্পোরেশনের ৩২ ও ৩৪ নং ওয়ার্ডে রাস্তা প্রসস্থ করণ ও জলাবদ্ধতা দূরীকরণের ব্যপারে বিভিন্ন এলাকা পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন।

শনিবার ছুটির দিনে সিটি কর্পোরেশনের ৩২ ও ৩৪ নং ওয়ার্ডে রাস্তা প্রসস্থ করণ ও জলাবদ্ধতা দূরীকরণের ব্যপারে বিভিন্ন এলাকা পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন।

মেয়র আরো বলেন,যারা মাদক সেবন করে ও বিক্রি করে উভয়েই অপরাধী তাই তাদের সর্বোচ্চ শাস্তি আপনারা জেনেছেন। আমরা আরো বলতে চাই আপনার সন্তানরা কি করে সব পিতা মাতাই খবর রাখেন,প্রশাসনের লোক তাদের গ্রেফতার করলে পিতা- মাতা তদবির করলেই তাদের আইনের আওতায় আনা হবে।

রাস্তাঘাটের কাজের গতি বাড়ানোর ব্যপারে মেয়র বলেন,এখন বর্ষা মৌসুম যে সকল রাস্তা চলাচলের অনুপযোগী তা মেরামত করছি,তিন মাস পরই সকল রাস্তার কাজ একসঙ্গে শুরু করা হবে। জলাবদ্ধতা দূরীকরণের জন্য প্লান করে ড্রেন করা হচ্ছে,রাস্তা প্রসস্থ করার জন্য স্থানীয়দের মনমানসিকতা ভালো দরকার। সামনে এক কথা পিছনে অন্য কথা চলবে না। ভবিষ্যৎ প্রজন্ম নিজের এলাকা ছেড়ে অন্য এলাকায় থাকবে, তখন এই শহর আর শহর থাকবে না, হবে বস্তি ও পশুপাখির বসবাস।

তাই নগর উন্নয়ন করতে হলে রাস্তাঘাটের বিকল্প নেই। রাস্তা প্রশস্ত করার জন্য পাশের স্থাপনা সরিয়ে নিতে হবে নিজেদের উদ্যোগে,যদি গরিব ও অসহায় পরিবার থাকেন তাহলে সিটি কর্পোরেশন বরাবর দরখাস্ত করলে ব্যবস্থা করার চেষ্টা করবো।

এলাকাবাসীর দাবীর ব্যপারে মেয়র বলেন,নগরের প্রতিটি ওয়ার্ডে ঈদগাহ মাঠ,জানাজা নামাজের মাঠ,খেলার মাঠ ও রোগীদের জন্য চলাচলের জন্য রাস্তার কাজ শুরু হয়ে গেছে। অচিরেই তা দৃশ্যমান হবে। সরকারী জায়গা সবার এটা কারো পৈত্রিক সম্পত্তি নয়,আমরা নগরের কোন মানুষকে সরকারি জায়গা দখল করতে দিব না। এটা সবার জন্য উম্মুক্ত, সবাই উপকৃত হবে সেই কাজ করা হবে। যতই প্রভাবশালী আপনি হন কেন, দখল করে রাখতে পাবেন না।

12Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর