মাঠের ডোবায় পড়ে ছিল যুবকের মরদেহ - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১২ পূর্বাহ্ন

    মাঠের ডোবায় পড়ে ছিল যুবকের মরদেহ

    • আপডেটের সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক


    নওগাঁয় ফসলের মাঠের ডোবা (নালা) থেকে আনোয়ার হোসেন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ আগস্ট) সকাল ১০টায় সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের চকবালুভরা এলাকা থেকে উদ্ধার করা হয়।

    নিহত আনোয়ার হোসেন সদর উপজেলার শহরের আরজি নওগাঁ উত্তরপাড়া মহল্লার শফির উদ্দন মৃধার ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশাচালক বলে জানা যায়।

    স্থানীয়রা জানায়, সকালে মাঠে কাজ করতে যায় কৃষক। এসময় মরদেহের অর্ধেক ডোবার পানিতে ও অর্ধেক শুকনোতে পড়ে থাকতে দেখতে পায়। কৃষকরা মরদেহ দেখে থানায় খবর দেয়। সকাল সাড়ে ৮টায় থানা পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন ছিল।

    নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজীউর রহমান ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করেছেন।

    স্থানীয় কৃষক আইজার রহমান বলেন, সকালে জমিতে কাজ করছিলাম। এসময় পাশের খেতে জুতা, দড়ি ও চাকুর ডাট পড়ে থাকতে দেখা যায়। এছাড়া জমির মাটিওতে পায়ের চিহ্ন দেখা যায়। সন্দেহ হওয়ায় রাস্তায় চলাচল করা মানুষদের ডেকে বিষয়টি জানানো হয়। পরে জমির পাশের ডোবাতে যুবকের মরদেহ উপুড় হয়ে পড়ে থাকতে দেখা যায়।

    নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে।

    ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার সময় তার শরীরের ঘাড়ে তিনটি আঘাতে চিহ্ন পাওয়া যায়। রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

    টিআর/স্মৃতি
    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর