1. [email protected] : News room :
মহেশপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

মহেশপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করায় মঙ্গলবার স্থানীয় আ.লীগের দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে বাঁশবাড়ীয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সৈয়দুর রহমানের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে ইউপির ভৈরবা বাজারে আওয়ামী লীগ কার্যালয় থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী ও আওয়ামী দলের সভানেত্রী শেখ হাসিনা, যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খাঁন চঞ্চলের ছবি ফেলে দেয়া হয়েছে মর্মে বাঁশবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য ইন্তাদুল হক ইন্তার নেতৃত্বে গত সোমবার সাংবাদিকদের মাধ্যমে বিভিন্ন পত্র-পত্রিকায় যে মিথ্যা অপপ্রচার করেছে তাহা আদৌও সত্য নয়।

সংবাদটি সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে হেও প্রতিপন্য করতে সংবাদ পরিবেশন করা হয়েছে। আমি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ইন্তা মেম্বার ও তার সমর্থকরা মান ক্ষুন্ন করার জন্য দীর্ঘদিন ধরে চক্রান্ত করে আসছে। ইউনিয়ন পরিষদের সামনে পরিষদের পুরাতন ভবনটি ইন্তা মেম্বার ও তার লোকজন সম্পুর্ন অবৈধভাবে জোরপুর্বক দখলে রেখেছে। যার কোন বৈধতা নেই।

এব্যাপারে পরিষদের পক্ষ থেকে একাধিবার নোটিশ করলেও তিনি ক্ষমতার দাপটে কোন কর্নপাত করেননা। আমার জানামতে- বাঁশবাড়ীয়া ইউনিয়নে কোথাও আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন হয়নি।

যার কোন বৈধতা নেই। এব্যাপারে পরিষদের পক্ষ থেকে একাধিবার নোটিশ করলেও তিনি ক্ষমতার দাপটে কোন কর্নপাত করেননা। আমার জানামতে- বাঁশবাড়ীয়া ইউনিয়নে কোথাও আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন হয়নি।

এ বিষয়ে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়েদুর রহমান জানান, ইউনিয়নে কোথায় আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন হয়নি। এছাড়া দলীয় কার্যালয় থেকে কেহ কারো ছবি ফেলেনি। এটা ওদের চক্রান্ত ছাড়া আর কিছুই নয়।

এ সময় ইউপি সদস্য শাহাজান আলী, আব্দুল আজিজ, জুলফিক্কার আলী, মহিলা সদস্যা, দফাদার, চৌকিদারসহ স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

12Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর