1. [email protected] : News room :
ভোলাহাটে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

ভোলাহাটে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

মোঃ জামিল হোসেন, ভোলাহাট প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে মূশরিভূজা যুবক সমিতির আয়োজনে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলাটি ২২ সেপ্টেম্বর মুশরিভুজা যুবক সমিতির মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় সভাপতিত্ব করেন, মুশরিভুজা যুবকসমিতির সভাপতি হাসান জাহিদ সেলিম।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় জাতীয় সংসদ সদস্য ৪৪-চাঁপাইনবাবগঞ্জ-২ আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা বিএনপির সভাপতি মাহতাবুদ্দদিন,সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম,গোমস্তাপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুস সালাম তুহিন, রহনপুর পৌর মেয়র তারেক আহম্মেদ,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরশ রেখা, এস আই আব্দুস সালামসহ অন্যরা। খেলার শুরুতে পতাকা উত্তোলন করেন মাননীয় জাতীয় সাংসদ।
চূড়ান্ত গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলায় মুশরীভূজা মা জুয়েলার্স ফুটবল দল ও বাচ্চামারী ইলেভেন স্টার ক্লাব অংশ গ্রহণ করেন।

মোট ২০ মিঃ ২০ মিঃ করে ৪০মিনিটের খেলার শুরুর ১৫ মিনিটের মাথায় বাচ্চামারী ইলেভেন স্টার ক্লাব মুশরীভূজা ফুটবল দলকে একটি গোল দেয়। পরে আর কোন গোল না হওয়ায় ১-০ গোলে জয় ছিনিয়ে নেয় বাচ্চামারী ইলেভেন স্টার ক্লাব। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি ও গোল্ডকাপ তুলে দেন অতিথিগণ।

এ সময় আগত অতিথি ও শেষ্ঠ খেলোয়াড়দেরকেও পুরুস্কার তুলে হয়।

পরে রানারআপ নামো মুশরীভূজা মা জুয়েলার্স ফুটবল দলকে প্রাইজমানি ও গোল্ডকাপ তুলে দেয়া হয়। খেলাটির প্রধান পরিচালক হিসেবে ছিলেন, বাবুল আক্তার,, সহকারী হিসেবে ছিলেন, মোঃ হানিফ ও সেরাজুল ইসলান।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ ধরনের খেলার আয়োজনের কোন বিকল্প নেই।আমি সব সময় খেলাধূলার আয়োজকদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ। সবাইকে মাদকের বিরুদ্ধে সচেতন থাকার জন্য আহবান জানান।

351Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর