ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রীকে কটূক্তি, যুবক গ্রেপ্তার - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন

    ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রীকে কটূক্তি, যুবক গ্রেপ্তার

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কন্ঠ;


    ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় তালেব (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

    বুধবার রাত ১১ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার সহোগলপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আবু তালেব উপজেলার গাঁড়াবাড়িয়া গ্রামের হাটপাড়া এলাকার হারুন অর রশিদের ছেলে।

    এর আগে গাংনীর সাবেক ছাত্রলীগ নেতা শেখ আনিসুজ্জামান লুইস বাদী হয়ে তালেবের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

    জানা যায়, সরকারের জ্বালানি তেলের দাম বৃদ্ধির ঘোষণার পর শনিবার রাতে নিজের ফেইসবুক আইডি থেকে লাইভে এসে আবু তালেব প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে গালিগালাজ করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তাকে গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। পরে আত্মগোপনে চলে যায় তালেব।

    ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম সংবাদ মাধ্যমকে জানান, ‘তাকে গ্রেপ্তারে গত দুদিন ধরে যশোর, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে উপজেলার সহোগলপুর থেকে তাকে গ্রেপ্তার করে গাংনী থানায় সোপর্দ করা হয়।’

    গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ‘২০১৮ সালে আবু তালেবের বিরুদ্ধে ডিজিটাল সিকিওরিটি অ্যাক্টের একটি মামলা এফআইআরভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে মেহেরপুর জেল হাজতে পাঠানো হবে।’


    লালসবুজের কন্ঠ/তন্বী

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর