ফরিদপুরে ছাত্রলীগ-ছাত্রদলের সভাপতির গ্রেফতার দাবিতে মানববন্ধন - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

    ফরিদপুরে ছাত্রলীগ-ছাত্রদলের সভাপতির গ্রেফতার দাবিতে মানববন্ধন

    • আপডেটের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২

    ফরিদপুর প্রতিনিধিঃ


    ফরিদপুরের আলোচিত সবুজ হত্যা মামলার অন্যতম আসামী জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান ও ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনুসহ ঘাতকদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এএ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অমিও সরকার ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব আহমেদ ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান বিপ্লবএ মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত সবুজ মোল্লার পিতা সহিদ মোল্লা, মা সাজেদা বেগম, সবুজের ভাই সিথিলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

    মানববন্ধন চলাকালে জেলা ছাত্রলীগের সভাপতির গ্রেফতার চেয়ে সংহতি প্রকাশ করে ফরিদপুর জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা। এসময় বক্তারা বলেন, ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান ও তার বোন জামাই জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও তার বাহিনী মিলে ফরিদপুর জেলায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে।

    বিভিন্ন সময় এ বাহিনীর সদস্যরা মাদক ব্যবসা থেকে শুরু করে নানা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এ বাহিনীর সদস্যরা ছাত্রলীগের কর্মী সবুজকে নৃসংশভাবে খুন করে। সবুজ হত্যাকারীদের দ্রæত গ্রেফতারের দাবী জানান বক্তারা।

    পরে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি প্রেসক্লাব থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্র্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

    গত ৪ জুলাই শহরের বায়তুল আমান এলাকায় ছাত্রলীগ কর্মী সবুজকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা করে। এ মামলার আসামীরা এখনো রয়েছে ধরা ছোঁয়ার বাইরে।


    আজিজুল/তন্বী

    26Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর