পুলিশ কনস্টেবল পদে অর্থ লেনদেন করলেই বাতিল হবে নিয়োগ - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

    পুলিশ কনস্টেবল পদে অর্থ লেনদেন করলেই বাতিল হবে নিয়োগ

    • আপডেটের সময় : শুক্রবার, ২১ জুন, ২০১৯

    লালসবুজের কণ্ঠ ডেস্ক:

    পুলিশ কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে কোনো ধরণের আর্থিক লেনদেনের তথ্য পাওয়া গেলেই নিয়োগ বাতিলসহ যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ সদর দফতর। বৃহস্পতিবার (২০ জুন) বাহিনীর এই দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বিষয়টি নিশ্চিত করে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা গণমাধ্যমকে বলেন, ‘নিয়োগ প্রক্রিয়া শতভাগ স্বচ্ছ করতে পুলিশ সদর দফতর বদ্ধ পরিকর। এখানে কনস্টেবল পদে নিয়োগকে কেন্দ্র করে কোনো প্রকারের আর্থিক লেনদেন কিংবা অবৈধ পন্থা অবলম্বন করলে নিয়োগ বাতিলসহ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মাধ্যমিক পাসের যোগ্যতার উপর ভিত্তি করে ইতোমধ্যে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে মোট ৯ হাজার ছয়শ ৮০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। যার মধ্যে অন্তত ৬ হাজার আটশ পুরুষ ও ২ হাজার আটশ ৮০ নারীকে নিয়োগ দেওয়ার কথা রয়েছে।

    এবার আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখের মধ্যে সংশ্লিষ্ট জেলার পুলিশ লাইন্স মাঠে হাজির থাকতে বলা হয়েছে। এতে আবেদনের সময় সঙ্গে রাখতে হবে বিজ্ঞাপনে উল্লেখিত সকল কাগজপত্র। অন্যথায় প্রার্থীদের নিয়োগ বাতিল পর্যন্ত হতে পারে।

    115Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর