পুত্রবধূকে নিয়ে পালিয়েছেন শ্বশুর - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

    পুত্রবধূকে নিয়ে পালিয়েছেন শ্বশুর

    • আপডেটের সময় : রবিবার, ৫ জুন, ২০২২

    লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


    পরকীয়া প্রেমের জেরে পুত্রবধূকে নিয়ে পালিয়ে গেছেন শ্বশুর। এ ঘটনায় শাশুড়ি থানায় অভিযোগ দিয়ে তাদের সন্ধান চেয়ে ২০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছেন। এমনই ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের আমতলা এলাকায়।

    শাশুড়ি জানান, ১০ বছর আগে প্রথম স্বামীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়। বিবাহবিচ্ছেদের এক বছর পর নাজমুল ইসলাম শ্যামলকে তিনি বিয়ে করেন। তবে তার আগের সংসারে রফিকুল ইসলাম ইমন নামে এক পুত্রসন্তান রয়েছে। তাদের বিয়ের চার বছর পর ছেলেকে ফতুল্লার পাগলা শাহীবাজার এলাকায় বিয়ে দেন। বিয়ের পর তারা সবাই একই বাড়িতে বসবাস করছিলেন। এরই মধ্যে ছেলের বউয়ের সঙ্গে শ্যামলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে বিষয়টি পারিবারিকভাবে জানাজানি হলে তাদের চাপের মধ্যে রাখা হয়। পরে প্রেমের টানে ঘর ছাড়ে তারা।

    শাশুড়ির দাবি, গত ১১ মে ঘরে থাকা সাড়ে ৯ লাখ টাকা ও ছেলের জমানো নগদ পঞ্চাশ হাজার টাকা এবং মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান তারা। আত্মীয়-স্বজনদের বাড়িতে ও বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাদের পাওয়া যায়নি।

    এ ঘটনায় শাশুড়ি ও স্বামী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় দুটি পৃথক অভিযোগ দায়ের করেছেন। থানায় অভিযোগের পরে শ্বশুর-পুত্রবধূর সন্ধান চেয়ে শাশুড়ি নিজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের ছবি শেয়ার করে নগদ ২০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    অভিযোগের বিষয়ের সত্যতা স্বীকার করে ফতুল্লা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রিজাউল হক  বলেন, পরকীয়ার টানে ছেলের বউকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় শাশুড়ি ও স্বামী বাদী হয়ে দুটি পৃথক অভিযোগ করেছেন। বিষয়টি বেশ চাঞ্চল্যকর। অভিযুক্তদের আইনের আওতায় আনতে অভিযান চলছে।

    নিউজ ডেস্ক/স্মৃতি

    1Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর