1. [email protected] : News room :
পুত্রবধূকে ধর্ষণ করতেন শ্বশুর আলতাফ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

পুত্রবধূকে ধর্ষণ করতেন শ্বশুর আলতাফ

  • আপডেটের সময় : বুধবার, ১০ জুলাই, ২০১৯

কুড়িগ্রাম সংবাদদাতা:
কুড়িগ্রাম সদর উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আলতাফ হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) রাতে অভিযুক্ত আলতাফ হোসেনের নিজ পুত্র আনিছুর রহমান বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আলতাফ হোসেনকে রাতেই গ্রেফতার করে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত আলতাফ হোসেনের পুত্র আনিছুর রহমান রাজমিস্ত্রির কাজ করার জন্য ঢাকায় অবস্থান করত। এই সুযোগে অভিযুক্ত আলতাফ হোসেন নিজ পুত্রবধূকে একাধিকবার ধর্ষণ করে। গত ৬ জুলাই ভোর বেলা আলতাফ হোসেনের ছেলে আনিছুর রহমান ঢাকা থেকে বাড়ি ফিরে তার বাবাকে নিজ ঘরে তার স্ত্রীকে ধর্ষণ করতে দেখে ফেলে। বিষয়টি প্রকাশ হলে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলামের মধ্যস্থতায় মীমাংসা করার চেষ্টা করে আলতাফ হোসেন। তবে মীমাংসার বিষয়টি মেনে না নিয়ে আলতাফ হোসেনের ছেলে আনিছুর রহমান বাদী হয়ে তার বাবার বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে মামলা করে।

যৌন নির্যাতনের শিকার আনিছুর রহমানের স্ত্রী জানান, তার স্বামী ঢাকায় থাকার সুযোগে শ্বশুর আলতাফ হোসেন তাকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। তিনি তার শ্বশুরের উপযুক্ত বিচার চান।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান জানান, নিজ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ এনে বাবার বিরুদ্ধে ছেলে আনিছুর রহমান বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। আমরা মামলাটি রেকর্ড করে আসামিকে গ্রেফতার করেছি।

30Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর