1. [email protected] : News room :
পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


পিরোজপুরের মঠবাড়িয়ায় তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে (৪৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এতে তার শরীর থেকে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার তুষখালী ইউনিয়নের গুদিঘাটা মাঝেরপোল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে শফিকুল ইসলাম তুষখালী থেকে মঠবাড়িয়া যাচ্ছিলেন। পথে গুদিঘাটা মাঝেরপুল এলাকায় তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। তাকে কুপিয়ে তার বাম পা বিচ্ছিন্ন করে দেওয়া হয়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ফেরদৌস ইসলাম বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ আছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযান চলছে। আশা করছি ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পারব।


লালসবুজের কণ্ঠ/এআর

8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর