‘পাকিস্তানকে বিপাকে ফেলতে পারে বাংলাদেশ’ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

    ‘পাকিস্তানকে বিপাকে ফেলতে পারে বাংলাদেশ’

    • আপডেটের সময় : রবিবার, ৩০ জুন, ২০১৯

    লালসবুজের কণ্ঠ অনলাইন ডেস্ক:

    মাঠের লড়াই ৫ জুলাই। কিন্তু এখনো বাংলাদেশকে নিয়ে ভাবতে শুরু করেছে পাকিস্তান। কেননা, সেমি-ফাইনালের টিকিট পেতে যে তাদের জয় চাই। তবে টাইগারদের হারানো সহজ নয়। এরইমধ্যে বিশ্বকাপে দাপুটে ক্রিকেটে আলোচনাতেই আছে মাশরাফি বিন মর্তুজার দল। এ কারণেই পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি সতর্ক করলেন তার দেশের ক্রিকেটারদের। জানালেন লর্ডসে সরফরাজ আহমেদদের কঠিন পরীক্ষায় ফেলবে টাইগাররা।

    সেমিতে খেলার সম্ভাবনা টিকিয়ে রাখতে ম্যাচটি জিততেই হবে মাশরাফিদের। অবশ্য তার আগেই হারাতে হবে ভারতকে। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ প্রসঙ্গে আফ্রিদি বলছিলেন, ‘বাংলাদেশ ক্রিকেটে অনেক এগিয়েছে। বৈশ্বিক টুর্নামেন্টে দুর্দান্ত খেলে যাচ্ছে ওরা। এ কারণেই আমার ধারণা পাকিস্তানকে ‘বিপাকে’ ফেলতে পারে বাংলাদেশ।’

    বিশ্বকাপে ৮ ম্যাচে ৪ জয়, ৩ হার ও ১ পরিত্যক্তে ৯ পয়েন্ট নিয়ে চারে আছে পাকিস্তান। আর ৭ ম্যাচে তিনটি করে জয়-পরাজয় ও ১ পরিত্যক্তে ৭ পয়েন্ট নিয়ে এরপরই বাংলাদেশ।

    এদিকে পাকিস্তানকে সতর্ক করার পাশাপাশি শহীদ আফ্রিদি জানালেন রাজনীতিতেও যোগ দিতে পারেন তিনি। জানাচ্ছিলেন, ‘আমার রাজনীতিতে নাম লেখানোর সম্ভাবনা ফিফটি-ফিফটি।’ পাকিস্তান বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান বিশ্বকাপ জয়ী অধিনায়ক। এটি দেখেই সাহস পাচ্ছেন আফ্রিদি।

    109Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর