পাঁচ দফা দাবিতে নওগাঁয় অর্ধদিবস কর্মবিরতি পালন করছে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তারা - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৬ অপরাহ্ন

    পাঁচ দফা দাবিতে নওগাঁয় অর্ধদিবস কর্মবিরতি পালন করছে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তারা

    • আপডেটের সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

    নওগাঁ প্রতিনিধি:


    কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নওগাঁয় অর্ধদিবস কর্মবিরতি পালন করছে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইওরা। জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে সোমবার থেকে শুরু হওয়া এই অর্ধদিবস কর্মবিরতি আগামী বৃহস্পতিবার পর্যন্ত চলবে।

    সদর উপজেলা পরিষদে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমানের নেতৃত্বে এই কর্মসূচি পালন করছে কর্মকর্তা ও কর্মচারীরা।

    এসময় দেশের যেকোনো কঠিন দুর্যোগ মোকাবিলায় জন্য দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদের আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদনাম পরিবর্তন এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সব শূন্যপদ/পদোন্নতি/চলতি দায়িত্ব নিয়োগের মাধ্যমে পূরণের এ পাঁচটি যৌক্তিক দাবি তুলে ধরে বলা হয় কল্যাণ পরিষদ ৮-১০ বছর ধরেই আন্দোলন করে আসছে।

    দাবিগুলো আদায় না হয় তাহলে পরবর্তী কর্মসূচি প্রণয়নের লক্ষ্যে আগামী ১৭ সেপ্টেম্বর শনিবার থেকে পুনরায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের সভা আহ্বান করে আরও কঠোর কর্মসূচিতে যাওয়ার কথা জানান।


    সজিব/এআর

    2Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর