1. [email protected] : News room :
পাঁচবিবিতে ব্রীজ ভেঙে যাওয়ায় চলাচলের ঝুঁকিতে পথচারীরা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

পাঁচবিবিতে ব্রীজ ভেঙে যাওয়ায় চলাচলের ঝুঁকিতে পথচারীরা

  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জেলার পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বেড়াখাই মোড় হতে নন্দীগ্রাম হয়ে কামদিয়া যাওয়ার বাইপাস পাকা রাস্তার নিকড়দিঘী এলাকার ব্রীজটি ভেঙ্গে ডেবে গিয়াছে। দীর্ঘ দিন থেকে ব্রীজটি ভেঙ্গে পড়ে থাকলেও যেন দেখার কেউ নেই।

দিনের আলোতে শুধু সাইকেল, মটরসাইকেল ও বোঝায় বিহীন চার্জারভ্যান চলাচল করতে পারলেও রাতের আধারে প্রায় ঘটছে অঘটন। যদিও এলাকার সচেতন ব্যাক্তি ব্রীজের ভাঙ্গা গর্তে বাঁশের মাথায় লাল কাপড় টাঙ্গিয়ে সর্তক সংকেত দিয়েছে। ট্রাক, বাস, পিকআপ, সিএনজিসহ ভারি যানবাহন এমনকি এলাকার কৃষকের জমি চাষের পাওয়াটিলার ও মেসি ট্রাক এ ভাঙ্গা ব্রীজ দিয়ে চলাচল করতে পারেনা।

মোহাম্মদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সহকারি অধ্যাপক রফিকুল ইসলাম চৌধুরী শাহিন বলেন, পাঁচবিবি থেকে পাশের জেলা গাইবান্ধার গোবিন্দগঞ্জ হয়ে বগুড়া ও ঘোড়াঘাট হয়ে রংপুর যাওয়ার সহজ রাস্তা এটা কিন্ত ব্রীজটি ভেঙ্গে যাওয়াই দূর দিয়ে অনেক রাস্তা অতিক্রম করে যেতে হচ্ছে।

তিনি আরো বলেন, এ রাস্তার পাশেই নন্দীগ্রামে নির্মানাধিন পুলিশ ফাঁিড় মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংকের বুথসহ ছোট-বড় বেশ কয়টা দোকানও আছে কিন্ত ভাঙ্গা ব্রীজের কারনে সবাইকে অনেক ঝামেলা পোহাতে হয়।

এছাড়া ২ ইউনিয়নের কৃষকের ক্ষেতের ফসল পাঁচবিবি হাটে বিক্রয়ের জন্য দূর দিয়ে যেতে হচ্ছে। একারনে অতিদূরত ব্রীজটি সংস্কারের দাবি করেন এলাকাবাসী।

15Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর