পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ৩ দিনব্যাপী অনুষ্ঠান - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

    পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ৩ দিনব্যাপী অনুষ্ঠান

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


    কোটি মানুষের সুতীব্র এবং সুদীর্ঘ আকাঙ্খার পদ্মা সেতু আগামী ২৫ জুন শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির গর্ব ও সক্ষমতার প্রতীক পদ্মাসেতুর শুভ উদ্বোধন করবেন। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে প্রতিটি বাঙালির হৃদয় আজ আনন্দে উদ্বেলিত।

    পুরো পৃথিবীকে অবাক করে দিয়ে তরতর করে এগিয়ে যাওয়া বাংলাদেশের বুকস্ফীত করে দাঁড়ানোর এ এক মাহেন্দ্রক্ষণ। ঐতিহাসিক এই অর্জনকে স্মরণীয় করে রাখতে চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে ৩দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা
    হয়েছে।

    গৃহীত কর্মসূচীসমূহ অবহিতকরণের লক্ষ্যে আজ বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ কে এম গালিভ খান সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান। তিনি আরো জানান, বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থায়নে বৃহৎ পদ্মা সেতু নির্মাণ প্রধানমন্ত্রীর একটি যুগান্তকারী ও বলিষ্ঠ পদক্ষেপ।

    এ পদ্মা সেতুর সুফল যুগ যুগ ধরে দেশের জনগণ ভোগ করতে থাকবে। আর সেইসাথে দেশের অর্থনৈতিক উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন আসবে। উদ্বোধনের এ ক্ষণটিকে স্মরণীয় করতে জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীকে নিয়ে ইতিহাসের সাক্ষী থাকার অনুপ্রেরণা হিসেবে ৩ দিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ১০ হাজার মানুষের অংশগ্রহনের মধ্যদিয়ে আগামী ২৫ জুন জেলা শহরের পুরাতন স্টেডিয়াম থেকে সকাল ৮টায় বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে।

    এছাড়া ৩ দিনব্যাপী সরকারের উন্নয়ন বিষয়ক সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে। মনোমুগ্ধকর আতশবাজি থাকছে। প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, ৫ টি উপজেলা নির্বাহী অফিসারসহ সাংবাদিকবৃন্দ।

    কামাল/স্মৃতি

    1Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর