নড়িয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৬ - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৪ অপরাহ্ন

    নড়িয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৬

    • আপডেটের সময় : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

    শরীয়তপুর প্রতিনিধি:


    শরীয়তপুরের নড়িয়ায় জমি জমা নিয়ে বিরোধের জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুইজনকে জখমসহ ৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। আহতদের শরীয়তপুর সদর হাসপতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুরে নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের মাইজপাড়া এলাকায়।

    আহতের ভাতিজা জুয়েল সরদার ও স্থানীয় সুত্রে জানা যায়, নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের মেলকার কান্দি এলাকার ধলু সরদার ও মাইজ পাড়া এলাকার আবুল কালাম হাওলাদারের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মাইজপাড়া এলাকায় ৪০ শতাংশ জমিতে ধলু সরদার সহ তার লোকজনের ধান রোপন করে। সে জমিতে গতকাল বৃহস্পতিবার আবুল কালাম হাওলাদারের লোকজন জোড় পূর্বক ধানের চারা উঠিয়ে জায়গা দখল করে নেয়।

    শুক্রবার সকালে জমির কাগজপত্র নিয়ে হাবিবুর রহমান সরদার মাইজপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় কালাম হাওলাদারের লোকজন তার গতিরোধ করে। এর পর কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ধরে নিয়ে পার্শ্ববর্তী পুকুর পাড়ে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্নক জখম করে।

    এ সময় আলী মিয়া সরদার কে তার নিজ ঘর থেকে তুলে এনে তাকে ও একই ভাবে নির্যাতন করে। এ সময় জামাল শরীফ (২৬), হানিফা হাওলাদার (৩০) মারাত্নক আহত হয়। আহতদেরকে শরীয়তপুর সদর হাসপতালে ভর্তি করা হয়েছে।

    আহত আলী মিয়া সরদার বলেন, হাবিবুর রহমান হাবু সরদারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্নক আহত করে সন্ত্রাসীরা। তখন আমি বাড়ীতে ছিলাম। এর কিছুক্ষন পর তারা আমার বাড়ীতে হামলা করে। আমাকে ধরে নিয়ে হাতুড়ি পিটা করে।

    কালাম হাওলাদার বলেন, আমার জায়গায় ধলু সরদারের লোকজন ধান লাগিয়ে ছিল। আমি এখন তাদের ধান উঠিয়ে আমার জায়গা বুঝে নিয়েছি। তারা ও আমাদের এখানে মারামারি করতে এসেছিল। তখন তার আহত হয়েছে। হাতুড়ি পিটা করা হয়নি।

    নড়িয়া থানারা ওসি (তদন্ত) আবির হোসেন বলেন, নড়িয়ার জপসা এলাকায় জমি নিয়ে বিরোধে মারামারি হয়েছে। আমরা পুলিশ পাঠিয়েছি। এখনো কোন পক্ষ মামলা করতে আসেনি।


    আলী কাজী/এআর

    11Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর