1. [email protected] : News room :
নাচোলে সামাজিক-সম্প্রীতি ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

নাচোলে সামাজিক-সম্প্রীতি ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নাচোল:


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সামাজিক-সম্প্রীতি ও আইন শৃংখলা কমিটির মাসিকসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের সভাপতিত্বে দেশে ধর্ম, বর্ণ, জাতি-গোষ্ঠি ও রাজনৈতিক দলের মধ্যে সামাজিক-সম্প্রীতি অটুট রাখার জন্য কমিটির সদস্যদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ১৭ সেপ্টেম্বর উপজেলার সকল শ্রেণী পেশার জনসাধারণের সমন্বয়ে উপজেলা পরিষদ চত্বরে এক সমাবেশের সিদ্ধান্ত গৃহিত হয়।

এদিকে একইদিন উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের সভাপতিত্বে উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিকসভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলার স্থানীয় কিছু সমস্যার বিষয়ে উপস্থিত সদস্যগণ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সদস্যদের প্রতি আহ্বান জানান। অন্যদিকে আসন্ন শারদীয় দুর্গা পুজা উদযাপনের বিষয়ে সভায় ব্যবস্থাপনা, নিরাপত্তা, পূণ্যার্থীদের সমাগম ও প্রতিমা বিসর্জনের বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের উপজেলায় ১২টি পুজামন্ডপে দুর্গাপুজা উদযাপনের জন্য পুজামন্ডপ পরিচালনা কমিটিকে নিজ ব্যাবস্থাপনায় ২ জন করে স্বেচ্ছাসেবক নিয়োগ ও সিসি ক্যামেরা স্থাপন ও জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক প্রতিমা বিসর্জনের বিষয়ে কোন শিথিলতা গ্রহণযোগ্য হবেনা।

একইদিন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এরজিইডি)’র অধিন উপজেলার চারটি ইউনিয়নের রাস্তার সংস্কার, রক্ষনাবেক্ষণ ও রাস্তার দু’ধার পরিস্কারের জন্য মহিলা শ্রমিক নিয়েগের বাছাই করা হয়।

উপজেলা প্রকৌশলী শাহিনুল ইসলাম জানান, চার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উপস্থিতিতে বাছাইকালে নাচোল ইউনিয়ন পরিষদের আওতায় ৮ জন, নেজামপুর ইউপির আওতায় ৮ জন, ফতেপুর ইউপিতে ৫জন ও ফতেপুর ইউপিতে ৫জন করে শ্রমিক বাছাই করে নিয়োগ প্রকৃয়া সম্পন্ন করা হবে ।


জিলানী/এআর

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর