1. [email protected] : News room :
নাচোলে নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

নাচোলে নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নাচোল:


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জ্বালানী তেল,রাসায়নিক সার ও গণপরিবহণের ভাড়াসহ নিত্যপণ্যের অসহনীয় মূল্যবৃদ্ধি ও ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম’র হত্যার প্রতিবাদে বিক্ষোভ করেছে বিএনপি। মঙ্গলবার বিকেল ৩টায় ডাকবাংলো চত্বরে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

বিএনপির সভাপতি এ্যাডভকেট মাইনুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির যুগ্ন- মহাসচিব হারুনুর রশিদ।

প্রধান বক্তা ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সহ-সম্পাদক আলহাজ¦ আমিনুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক সভাপতি মোসাদ্দেকুর রহমান, সাধারণ সম্পাদক দুরুল হোদা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক নূর কামাল, উপজেলা যুবদলের আহ্বায়ক প্রভাষক আশিক মাহমুদ, রহনপুর পৌরসভার সাবেক মেয়র তারেক আহম্মেদ, ভোলাহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন, নাচোল ইউনিয়ন বিএনপির সভাপতি শওকত আলী।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা ও নাচোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম, কসবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া আল মেহরাব, নেজামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তসলিম মেম্বার, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হামিদুর রহমান মুকুলসহ বিএনপি ও এর অংগসংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

 


জিলানী/নাচোল/ এস এস

11Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর