1. [email protected] : News room :
নাচোলে জাতীয় শোক দিবস পালিত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

নাচোলে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেটের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নাচোল:


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে (১৫ অগস্ট) জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টায় নাচোল মধ্যবাজার দলী কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, শোক র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এদিকে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহগমানের ম্যুরালে উপজেলা প্রশাসন ও পরিষদ, বাংলাদেশ আওয়ামীলীগ-নাচোল উপজেলা শাখা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, থানাপুলিশ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তর,

নাচোল সরকারী কলেজ, মহিলা ডিগ্রি কলেজ, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-নাচোল জোন, উপজেলা ছাত্রলীগ, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও নাচোল সাব রেজিস্টারের কার্যালয়’র পক্ষ থেকে পৃথক পৃথক পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনেউপজেলা নির্বাহী অফিসার সোহাইমেনা শারমীনের সভাপতিতে আলোচনাসভা, দোয়া মাহফিল ও বয়স এবং শ্রেণী ভিত্তিক বিভিন্ন বিষয়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেষে ১৯৭৫ সালে ১৫ আস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার ও জেলখানায় নিহত জাতীয় চার নেতা এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অন্যদিকে বনলতা সাংস্কৃতিক ক্লাবের সভাপতি আনোয়ারুল হকের সভাপতিত্বে তাদের কার্যালয়ে জাতীয় শোক দিবসে সংক্ষিপ্ত আলোচনাসভার আয়োজন করেন।


জিলানী/এআর

34Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর